শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

রানীশংকৈলে মাঠ পর্যায়ে কার্যক্রম পরিদর্শন করলো ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি

প্রতিনিধির নাম / ১৮৭ বার
আপডেট : বুধবার, ৭ জুন, ২০২৩

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো- সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)”র প্রসপারিটি প্রকল্পের মাঠ পর্যায়ের কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ ইউরোপীয় ইউনিয়নের প্রোগ্রাম ম্যানেজার (Resilient Livelihoods) মেহের নিগার ভূঁইয়া ,বাংলাদেশে ইউরোপীয় ইউনিয়ন এর মিঃ নিকোলাস মারভিল (Finance and Contracts Manager)

মঙ্গলবার (৬ জুন) দিন ব্যাপী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নেকমরদ ইউনিয়নের পশ্চিম ঘনশ্যামপুর (পাহান পাড়া) গ্রামে প্রসপারিটি প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় এই প্রকল্পের আওতায় উপকারভোগীদের সাথে নিয়ে পিভিসি মিটিং, আয় বর্ধনমুলক কার্যক্রম, প্রসপারিটি বাড়ী, কিশোরী ক্লাব এবং উক্তগ্রামের কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,পিকেএসএফ এর পিপিইপিপি-ইইউ প্রকল্প পরিচালক ড.শরীফ আহম্মদ চৌধুরী, ইএসডিও”র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব ড. মুহম্মদ শহীদ উজ জামান কেপিস্টোন ফেলো এনডিসি, পিকেএসএফ এর উপ- মহা-ব্যবস্থাপক (কার্যক্রম) ও পিপিইপিপি-ইইউ উপ-প্রকল্প পরিচালক, জনাব তানভীর সুলতানা সহ ফাউন্ডেশন এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সংস্থার প্রকল্প সংশ্লিষ্ট উন্নয়ন কর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে প্রসপারিটি প্রকল্প বাস্তবায়নের ফলে পিছিয়েপড়া জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়ন,দারিদ্র বিমোচন ও টেকসই উন্নয়নে বিশেষ ভুমিকা রাখছে বলে তারা মনে করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ