শিরোনাম :
নবীনগরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মতবিনিময় নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ

প্রতিনিধির নাম / ১৪০ বার
আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সাংবাদিকদের জন্য করোনাকালীন আর্থিক সহায়তা ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কল্যাণ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে চেকগুলো বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন— বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি বিশ্বজিৎ পাল বাবু ও যুগ্ম-সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ (বাদল), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো.মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.আরজু, ইমজা সভাপতি পীযুষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, চেকগ্রহণকারী সাংবাদিক কবি জয়দুল হোসেন, মাহবুব খান বাবুল।

এসময় মোকতাদির চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সময় সাংবাদিক বান্ধব। তিনিই বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করার ব্যবস্থা করেছেন সাংবাদিকদের কল্যাণে। সাংবাদিকদের বিপদে-আপদে তিনি মায়ের ভূমিকা নিয়ে পাশে থাকেন। তিনি সাংবাদিকদের সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠ থেকে মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকবার জন্য আহবান জানান।

উল্লেখ্য, করোনাকালীন আর্থিক সহায়তা হিসাবে ৩৮ জনের মধ্যে ৩ লাখ ৮০ হাজার টাকার ও কল্যাণ অনুদান হিসাবে ৫ জনকে ৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ