শিরোনাম :
নবীনগরে রাতের আঁধারে ভেকু দিয়ে ফসলি জমি কাটার সময় ইউএনও’র বিশেষ অভিযানে আটক ৩  আর কখনো পাঠকের হাতে পত্রিকা তুলে দিবেন না লোকমান হেকিম চৌধুর নবীনগরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মতবিনিময় নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

নরসিংদীর পাঁচটি আসনে নৌকাকে বিজয়ী করতে জিএম তালেব হোসেনের নির্দেশে 

প্রতিনিধির নাম / ২৮৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানূভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু ! সমাজের কিছু মানুষ এখনো রয়েছে যারা বিপদে নিজের সবটুকু দিয়ে মানুষের পাশে দাড়ায়, সাহায্য-সহানুভূতির দিয়ে অসহায় দুস্থ্যদের কষ্ট লাঘব করার চেষ্টা করে। আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকা কিছু মানবিক মানুষের মধ্যে অন্যতম একজন নরসিংদী জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহফুজুল হক টিপু ।

শিবপুর উপজেলার সাধারচর চরগোপি গ্রামের বাসিন্দা তরুন এই সমাজ সেবক মানব সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছেন। ভয়াবহ করোনা ভাইরাস সংক্রমনের সংকট কালীন সময় থেকে শুরু করে অসহায়,দুস্থ্য,কর্মহীন,শিশু,প্রতিবন্ধী এবং ঘরবন্দী মানুষের পাশে দাড়িয়েছেন। স্কুল-কলেজ,ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ,মাদ্রাসা সহ সকল জায়গায় তার সেবা অব্যাহত রয়েছে। সেবামূলক এমন কর্মকান্ডে প্রসংশায় ভাসছেন তিনি। এমন মানবিক কাজে খুশি শিবপুর উপজেলার জনসাধারণ।

এ প্রসঙ্গে আলহাজ্ব মাহফুজুল হক টিপু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও আমার লিডার আমার আদর্শ নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন এর দেখানো পথেই হাটছি আমি। ছোটবেলা থেকেই বাবাকে মানুষের কল্যাণে কাজ করতে দেখেছি। মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়াতে দেখেছি। বাবা মারা যাওয়ার পর থেকে সেই দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছি। প্রতিদান হিসেবে মানুষের দোয়া ও ভালোবাসা চাই।

আলহাজ্ব মাহফুজুল হক টিপু সাহেবের বড় ভাই তিনি ও শিবপুর উপজেলা সাধারচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দুই ভাই শিবপুর উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী আওয়ামীলীগ গড়তে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শিবপুর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে সকল আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে রয়েছে গভীর সম্পর্ক আলহাজ্ব মাহফুজুল হক টিপুর। নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেনকে আলহাজ্ব মাহফুজুল হক টিপু নেতৃত্বের আইকন হিসেবে উল্লেখ করে নাজাত 24 নিউজ পোর্টালকে জানান উনার মত সৎ মানুষ রাজনৈতিক অভিজ্ঞ সম্পন্ন ব্যক্তির আশীর্বাদ ও ছায়া রয়েছে আমার উপর।

আলহাজ্ব মাহফুজুল হক টিপু আরো বলেন জিএম তালেব হোসেন তিনি একজন বিনয়ী মানুষ তিনি আমাকে সব সময় কিভাবে রাজনৈতিক প্ল্যাটফর্ম তৈরি করতে হয় সেই সুপরামর্শ দিয়ে যাচ্ছেন এবং শিবপুর উপজেলা আওয়ামী লীগকে কিভাবে আকড়ে ধরে রাখতে হবে সেই বিষয়েও তিনি আমাকে পরামর্শ দিচ্ছেন।

শিবপুর উপজেলার আওয়ামী লীগের সকল সংগঠনের নেতাকর্মীরা আলহাজ্ব মাহফুজুল হক টিপুর, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অগাধ ভালোবাসা শ্রদ্ধা, আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন দেখে শিবপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা টিপুর এই মহৎ কাজে সহযোগিতা করতে শুরু করেছেন।

গত কিছুদিন আগে শহীদ আসাদ কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মু্রাল নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাহফুজুল হক টিপু, বিশেষ করে রাজনৈতিক প্ল্যাটফর্মে দলীয় কোন্দল থাকার পরেও তরুণ রাজনৈতিক নেতা আলহাজ্ব মাহফুজুল হক টিপু সকল নেতাদেরকে এক মঞ্চে আনতে সক্ষম হয়েছিলেন শহীদ আছেতলাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরাল উদ্বোধনী অনুষ্ঠানে। ইতিমধ্যে শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মাহফুজুল হক টিপুর কাছ থেকে উপকার ভোগী মানুষজন পর উপকারি এই নেতা কে শিবপুর উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাচ্ছেন বলেও জানা যায়।

শিবপুর উপজেলা সাধারচর তেলিয়া গ্রামে সাত্তার প্রতিবন্ধী জানান আলহাজ্ব মাহফুজুল হক টিপু প্রতিবছর প্রতিবন্ধীদের কে ডেকে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন এরকম একজন ব্যক্তি চেয়ারম্যান হলে শুধু আমরা নয়, উপজেলা সর্বস্তরের মানুষ তার কাছ থেকে সকল সুযোগ সুবিধা ও ন্যায় বিচার পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ