শিরোনাম :
নবীনগরে রাতের আঁধারে ভেকু দিয়ে ফসলি জমি কাটার সময় ইউএনও’র বিশেষ অভিযানে আটক ৩  আর কখনো পাঠকের হাতে পত্রিকা তুলে দিবেন না লোকমান হেকিম চৌধুর নবীনগরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মতবিনিময় নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

নরসিংদীতে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর আহত ১২

প্রতিনিধির নাম / ১৬০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

নরসিংদী প্রতিনিধি:  নরসিংদীতে জোড়া হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনের আদালতে আত্মসমর্পণ প্রতিহত করতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করছে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা।আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা থেকে সাহেপ্রতাপ পর্যন্ত প্রায় দীর্ঘ ১৫ কিলোমিটার জানজট সৃষ্টি হয়।

এদিকে সকাল ১০টায় শহরের কোর্ট রোড এলাকা অবরোধ করে বিক্ষোভ করে ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা। খাইরুল কবির খোকন নরসিংদী আদালতে জামিন নিতে আসবেন এই খবর পেয়ে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা মাইনুদ্দিনের নেতৃত্বে স্টেডিয়ামের সামনে রাস্তা অবরোধ করে রাখে এবং বিক্ষোভ মিছিল করে। এ সময় হাইকোর্টের আইনজীবীরা আদালতে ঢুকতে চাইলে পদবঞ্চিত নেতারা ৩টি গাড়ি ভাঙচুর করে। এ সময় আদালত প্রাঙ্গনে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আদালত প্রাঙ্গনে পুলিশের নিরাপত্তা জোরদার করা হয়।
ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে আন্দোলন করে আসছে ছাত্রদলের পদবঞ্চিত নেতারা। এরই ধারাবাহিকতায় তারা গত ২৫ মে মোটরসাইকেল নিয়ে বিক্ষোভ মিছিল বের করে। ওই সময় মিছিলে দুর্বৃত্তরা গুলি ছুড়ে। তাতে ছাত্রদল নেতা সাদেকুর রহমান ও আশরাফুল গুলিবিদ্ধ হয়। পরে ঢাকা নেওয়ার পর তাদের মৃত্যু হয়। এ ঘটনায় খাইরুল কবির খোকন ও তার স্ত্রীসহ ৩০ জনের বিরুদ্ধে নিহত সাদেকুরের ভাই আলতাফ হোসেন মেম্বার নরসিংদী মডেল থানায় ২টি মামলা করেন।
নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ টি এম শহিদুল ইসলাম সোহাগ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক ব্যবস্থা নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ