শিরোনাম :
নবীনগরে রাতের আঁধারে ভেকু দিয়ে ফসলি জমি কাটার সময় ইউএনও’র বিশেষ অভিযানে আটক ৩  আর কখনো পাঠকের হাতে পত্রিকা তুলে দিবেন না লোকমান হেকিম চৌধুর নবীনগরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মতবিনিময় নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

নবীনগরে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন এমপি

প্রতিনিধির নাম / ১৬৬ বার
আপডেট : শনিবার, ২৪ জুন, ২০২৩

নবীনগরে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন এমপি বুলবুল

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রতিশ্রুতি অনুযায়ী ভূমি অধিগ্রহণকৃত সমস্যার সমাধান করে শুরু হয়েছে শিবপুর রাধিকা সড়কের কনিকাড়া অংশের ও সিতারামপুর ব্রিজ সংলগ্ন সড়কের উন্নয়নমূলক কাজ।

শনিবার ২৪ জুন সকালে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি।

উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন কালে এমপি বলেন, অধিগ্রহণকৃত জমির মালিকদের টাকা পাওয়া সহ ঠিকাদারের কাজের সিডিউল অনুযায়ী দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি হওয়াতে কাজটা সম্পন্ন হতে কিছুটা বিলম্ব হয়। দফায় দফায় ঠিকাদার, সড়ক ও জনপথ বিভাগের সাথে মিটিং করে শিবপুর রাধিকা অংশের কনিকাড়া ও সীতারামপুর ব্রিজ সংলগ্ন সড়কের উন্নয়ন কাজ দ্রুত গতিতে সম্পূর্ণ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ঈদের পরেই ব্রিজ দিয়ে গাড়ী চলাচল করতে পারবে।

শিবপুর রাধিকা অংশের কাজ এবং নবীনগর টু শিবপুর অংশের কাজ একযুগে শুরু হওয়াতে স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ উপস্থিত থেকে নবীনগরের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উক্ত পরিদর্শনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, জেলা পরিষদ সদস্য মো. নাসির উদ্দিন, সাবেক ত্রান সম্পাদক নিয়াজুল হক কাজল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু, কার্যকরী সদস্য মো. সাইফুর রহমান সোহেল, প্রেসক্লাব সভাপতি শ্যামাপ্রশাদ চত্রবতী, মডেল প্রেসক্লাব সভাপতি মো. আবু কাওসার, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম ভূঁইয়া মিনাজ, ভোরের কাগজ প্রতিনিধি রবিন সাইফ, যুগান্তর প্রতিনিধি সাফিউল আলম, দৈনিক বাংলা প্রতিনিধি জামাল হোসেন পান্না, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন সহ প্রেস ও ইলকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দু উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ