শিরোনাম :
নবীনগরে সংঘাত রুখতে দেশীয় অস্ত্র টেটা-বল্লম উদ্ধার ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগরে যুবকের লাশ উদ্ধার আটোয়ারীতে এক ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা কর্মবীর’ খ্যাত প্রকৌশলী বিপুল বণিকের বিরুদ্ধে দুদকে একটি অভিযোগ দাখিল ও প্রাসঙ্গিক দুটি কথা—–!!! বিজয়নগর উপজেলা সমিতি ঢাকার মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্টিত নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি দিলেন পল্লবীর নবাগত ওসি মাহফুজুর রহমান মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক ব্রাহ্মণবাড়িয়া শিরোনামে আলোচনা, আবৃত্তি ও বাউল গান অনুষ্ঠিত রানীশংকৈলে দুই পশুর হাটে অতরিক্তি খাজনা আদায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও মিলছে না প্রতিকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ! এবার নবীনগরে মহিলা ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা! নবীনগরে স্কুলের জমি বিক্রির টাকা আত্মসাতের কথা নিজেই স্বীকার করলেন প্রধান শিক্ষক 
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৮:০০ অপরাহ্ন

নবীনগরের আঞ্চলিক কথা ফেইসবুক গ্রুপের  উদ্যোগে ৪টি পরিবার কে ৫ পাঁচ লাখ  ৫০ পঞ্চাশ হাজার টাকা অনুদান

প্রতিনিধির নাম / ৫৫ বার
আপডেট : শুক্রবার, ১৯ মে, ২০২৩

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার সবচেয়ে বড় ও জনপ্রিয় ফেইসবুক গ্রুপ নবীনগরের আঞ্চলিক কথা- মানুষের কল্যাণে ফেইসবুক গ্রুপের  উদ্যোগে ৪ টি অসহায়  পরিবার কে ৫ পাঁচ লাখ  ৫০ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। আজ  ১৯শে মে শুক্রবার সকালে, উপজেলা পরিষদ হল রুমে এ অনুদান প্রদান করা হয়।
নবীনগরের আঞ্চলিক কথা – মানুষের কল্যাণে
গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হকের সভাপতিত্বে,
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন, জনপ্রিয় আইনজীবী ব্যারিস্টার আশরাফ রহমান, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি মোহাম্মদ আবু কাওছার, নবীনগরের আঞ্চলিক কথা – মানুষের কল্যাণে গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রানা জালাল মুন্সি, প্রধান উপদেষ্টা নিলোফার ইয়াসমিন লাকি, গুঞ্জন পাঠাগারের প্রতিষ্ঠাতা স্বপন মিয়া, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম খান, গ্রুপের সদস্য   জাবিদ আল মোয়াজ, মুজিবুর রহমান পথিক,  আবুল খায়ের বাইছা, খাজা আহমেদ,   মোঃ ওয়াসিম, নাজমুল হাসান জেমস, নুরে আলম রানা, মাসুম মিয়া, সুহেল রানা, জুয়েল মিয়া, আলমগীর হোসেন সহ আরও অনেকই।
উল্লেখ, এই গ্রুপের উদ্যোগে এই পর্যন্ত  নবীনগর উপজেলার ১৯টি ইউনিয়নের, ৪৫ টি হতদরিদ্র অসহায় পরিবারকে নগদ টাকা,  এবং ৭টি গৃহহীন পরিবারকে ৭টি টিনের ঘর নির্মাণ  সহ ( ৩৫ পয়ত্রিশ  লক্ষ ৫০ পঞ্চাশ হাজার )  টাকার বেশি  আর্থিক সহায়তা, অসহায় অসুস্থ  মানুষের চিকিৎসা এবং ঘর নির্মাণ সহ তাদের পাশে দাঁড়িয়েছেন  এই গ্রুপের এডমিন মডারেটর ও সকল সন্মানিত  সদস্যগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ