শিরোনাম :
নবীনগরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের মতবিনিময় নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে মহাসড়কের পাশের সরকারি জায়গা দখলের প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধির নাম / ১২০ বার
আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ  ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর বাজার এলাকায় মহাসড়কের পাশের জনসাধারণের জন্য ব্যহহৃত সরকারি জায়গা সালন্দর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আব্দুস ছাত্তার কর্তৃক জবর দখলের প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়। রোববার সালন্দর বাজার এলাকায় ঘন্টাব্যাপী এ মানববনধন পালিত হয়।

সালন্দর ইউনিয়নের চৌধুরীহাট এলাকার সর্বস্তরের জন সাধারণের আয়োজনে আশপাশের শতাধিক মানুষজন মানববন্ধন অংশ নেন। এ সময় বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মো: গোলাম রব্বানী, সালন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুবুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: আফজাল হোসেন, স্থানীয় সাবেক ইউপি সদস্য মো: নজরুল ইসলাম, আদিবাসী ফাতেমা ঋষি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সালন্দর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আব্দুস ছাত্তার সালন্দর বাজারে মহাসড়কের পাশের সরকারি জায়গা জবর দখলের চেষ্টা করছেন। অর্থের লোভে সেখানকার অস্থায়ী শ্রমকর্মীজীবীর কর্মস্থল জবর দখল করার কাজে লিপ্ত রয়েছেন। তিনি মূল সড়কের প্রায় ৫ ফিট দূরেই কাটা তারের বেড়া লাগিয়ে উল্লেখিত সরকারি জায়গা দখলের চেষ্টা করেছেন। এতে করে রাস্তার পাশের সামান্য এ জায়গায় একটি গাড়ি দাড়ালে এখানকার প্রাইমারী, মাধ্যমিক স্কুল ও কলেজের হাজার হাজার শিক্ষার্থীদের মহাসড়কের উপর দিয়ে যাতায়াত করতে হবে। এতে করে দুর্ঘটনার সম্ভাবনা থাকে। এছাড়াও উল্লেখিত সরকারি জায়গার পেছনের অংশে বেশ কয়েকজন দিন এনে দিন খাওয়া মানুষজন ছোটখাটো ব্যবসা করে দিনাতিপাত করে আসছিলেন। তাদের কাছে অধ্যক্ষ মো: আব্দুস ছাত্তার অর্থ দাবি করে না পেয়ে এ ঘটনা ঘটিয়েছেন। অথচ পাশ্ববর্তী স্বচ্ছল বেশকিছু দোকানদারদের অংশে কোন ধরনের বেড়া দেওয়া হয়নি। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সরকারি জায়গা অবৈধ দখল মুক্ত করতে সংশ্লিষ্ট সরকারি দপ্তরের দৃষ্টি আকষৃন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ