শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

জেলা অ্যাম্বাসেডর মনোনীত হলেন মোহাম্মদ ময়নাল হোসেন চৌধুরী

প্রতিনিধির নাম / ২২১ বার
আপডেট : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ 
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে শিক্ষা কার্যক্রমকে গতিশীল করতে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির আওতায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মোঃ ময়নাল হোসেন চৌধুরীকে প্রধানমন্ত্রী কার্যালয়ের a2i কর্তৃক আইসিটি ফর এডুকেশন (ICT4E) ব্রাহ্মণবাড়িয়া জেলার অ্যাম্বাসেডর মনোনীত করা হয়েছে।


মোঃ ময়নাল হোসেন চৌধুরী নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মালাই গ্রামের মরহুম ফোরকান উদ্দিন চৌধুরী ও মোছাম্মৎ খাদিজা বেগমের প্রথম সন্তান।
তিনি বিগত দুই যুগ ধরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে শিক্ষার সাথে সম্পৃক্ত বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধিত্ব করে আসছেন। তিনি একজন ভাল উপস্থাপক এবং বাচিক শিল্পীও বটে।
মোঃ ময়নাল হোসেন চৌধুরী ২০১৯ সালে ব্রাহ্মণবাড়ীয়া জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন।
তিনি জাতীয় রুপরেখা-২০২১ নতুন শিক্ষাক্রমের মাষ্টার ট্রেইনার এবং জেলা আইসিটি মাষ্টার ট্রেইনারের দ্বায়িত্ব পালন করেন।
তিনি নবীনগর উপজেলা আইসিটি শিক্ষক ফোরামের সভাপতি সহ স্থানীয় স্বাস্থ্যসেবায় মালাই কমিউনিটি ক্লিনিকের সভাপতির দায়িত্ব পালন করেন।
এই অর্জনে তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক সহ সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এছাড়াও বিশেষভাবে কৃতজ্ঞতা স্বীকার করেন শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ, জেলা শিক্ষা অফিস, নবীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোকাররম হোসেন ও ইমতিয়াজ বেগ ইমন সহ সকল জেলা অ্যাম্বাসেডরগনের প্রতি।

দীর্ঘ সময় ধরে শিক্ষকতা পেশার সঙ্গে যুক্ত মোহাম্মদ ময়নাল হোসেন চৌধুরী প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সমাজসেবা ও শিক্ষামূলক যে কোন কাজে নিজেকে নিয়োজিত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ