শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

আশুগঞ্জ থানায় নতুন ওসি  হিসেবে যোগদান করেছেন নাহিদ আহাম্মেদ

প্রতিনিধির নাম / ১৮৬ বার
আপডেট : বুধবার, ৭ জুন, ২০২৩

জহির শিকদার,আশুগঞ্জ:ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন নাহিদ আহাম্মেদ।( ৫জুন )সোমবার বিকেলে তিনি আশুগঞ্জ থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে বিদায়ী ওসি আজাদ রহমানকে বিদায় সংবর্ধনা ও নতুন ওসি নাহিদ আহাম্মেদ কে বরণের আয়োজন করে থানায় করমরত সকল পুলিশ সদস্যরা।

সংবর্ধনা ও বরন অনুষ্ঠানে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুজন চন্দ্র পাল ছাড়াও
থানার সকল এসআই, এএসআইসহ থানার সকলপুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। আশুগঞ্জ থানায় সদ্য যোগদান করা ও নবাগত ওসি নাহিদ আহাম্মেদ সর্বশেষ কুমিল্লা জেলার বরুড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) ছিলেন। তাঁর বাড়ি শেরপুর জেলার শেরপুর সদর উপজেলায়। সদ্য যোগদান করা থানার অফিসার ইনচার্জ ( ওসি)
নাহিদ আহাম্মেদ বলেন, আশুগঞ্জ থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সন্ত্রাসমুক্ত করার পাশাপাশি মাদকমুক্ত রাখতে আমি সর্বদা আন্তরিকতার সহিত কাজ করে যাব এবং আশুগঞ্জকে মাদকমুক্ত করতে যে কোন ধরনেন পদক্ষেপ গ্রহণ করিতে পিছবা হবনা এবং সে লক্ষে কাজ করে যাব।
আশুগঞ্জ থানায় সদ্য যোগদান করা ওসি নাহিদ আহাম্মেদ সরকারী আনন্দমোহন কৱেজ ময়মনসিংহ থেকে এম,এম পাশ করেন।
তার সকল কাজে এলাকাবাসী তথা আশুগঞ্জ বাসির সহযোগিতা চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ