Home / হোমনার খবর / হোমনা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান ভস্মীভূত

হোমনা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান ভস্মীভূত

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান আগুনে ভস্মীভূত হয়েছে । অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকান মালিকরা । গত শুক্রবার রাত দুইটার দিকে পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন দোকানে-পাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।এতে বাজারের আবদুল লতিফের মুদি দোকান,মো. আবু শাহিনের ওষুধের দোকান,আবদুছ ছামাদের এলুমিনিয়ামের দোকানের মালামালসহ দোকান ঘরগুলো সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায় এবং পাশর্^বর্তী ভাই ভাই হোটেলের আংশিক পুড়ে যায় ।
স্থানীয় লোকজন জানায়, হঠাৎ মহরম আলী ও মো. কাজল মিয়ার মার্কেটে দাউ দাউ করে আগুন জ¦লতে দেখতে পাই।খবর পেয়ে প্রথমে এলাকার লোকজন আগুন নিভানোর চেষ্টা করে । পরে হোমনা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে দুই ঘন্টা চেষ্টা করে রাত সোয়া চারটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে।দোকানের মালিক আবদুল লতিফ জানান, রাত ১২টার দিকে দোকান তালা দিয়ে বাসায় গিয়ে ঘুমিয়ে যাই।পরে রাত সোয়া দুইটার দিকে দোকানে আগুন লাগার খবর পেয়ে দৌড়ে এসে দেখি দোকানে দাউ দাউ করে আগুন জলছে।

হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আক্তারুজ্জামান জানান,আমরা খবর পেয়ে দ্রূত ঘটনাস্থলে যাই এবং আগুন নিয়ন্ত্রন আনতে প্রায় দু’ঘন্টা সময় লাগে । বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমদ নিজামীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

অসহায় এক শ্যামার জীবন কাহিনী

তিতাস নদীর পাড়ে ছোট্ট একটি গ্রাম, শ্যাম নগর তার নাম, সে গ্রামের ষোড়শী কুমারী শ্যামা ...