Home / হোমনার খবর / হোমনায় সরকারের উন্নয়ন ভাবনা ও সাফল্য শীর্ষক মত বিনিময় সভা

হোমনায় সরকারের উন্নয়ন ভাবনা ও সাফল্য শীর্ষক মত বিনিময় সভা

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ,সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম মত বিনিময় করেছেন । মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং হচ্ছে-১. একটি বাড়ি একটি খামার ২. আশ্রয়ন প্রকল্প ৩. ডিজিটাল বাংলাদেশ ৪. শিক্ষা সহায়ক কর্মসূচি ৫. সবার জন্য বিদ্যুৎ ৬. স্বাস্থ্যসেবা ৭. সামাজিক নিরাপত্তা কর্মসূচি ৮. নারীর ক্ষমতায়ন ৯. বিনিয়োগ বিকাশ ১০.পরিবেশ সুরক্ষা । এ উপলক্ষে কুমিল্লা জেলার তথ্য অফিসের উদ্যোগে ও হোমনা উপজেলা প্রশাসনের সহযোগীতায় সোমবার বিকাল ৩ টার দিকে হোমনা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে জেলা প্রশাসক হোমনা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, হোমনা পৌরসভা, নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়, একটি বাড়ি একটি খামার প্রকল্প,ভাষানিয়া কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেন এবং হোমনা প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লার জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. মো.আজিজুর রহমান মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ,পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল, থানা অফিসার ইনচার্জ (ওসি)রসুল আহমদ নিজামী,উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম প্রধান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জুলফিকার আলী।

সভায় মত বিনিময় করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. ঈসমাইল হোসেন সিরাজী,উপজেলা স¦াস্থ্য কর্মকর্তা ডা. হাসান আলী,উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মো. আজহারুল ইসলাম ভূইয়া ,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মেজবাহ উদ্দিন সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন লাল রায়,সাধারন সম্পাদক উৎপল কুমার ভৌমিক,রেহেনা মজিদ মহিলা কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমান,হোমনা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নাজমুল ইসলাম,হোমনা আলিয়া মাদ্রাসার সুপার মাও. আবদুস সাত্তার, প্রধান শিক্ষক এটিএম মফিজুল ইসলাম,সাংবাদিক এমএ কাশেম ভূইয়া প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবে আলম, কুমিল্লা (উ:) জেলা আ’লীগের সহসভাপতি সৈয়দইসমাঈল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোশারফ হোসেন,পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুলসহ ইউপিচেয়ারম্যান বৃন্দ, সরকারী কর্মকর্তাবৃন্দ,শিক্ষকবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও রাজনৈদিক নেতৃবৃন্দ ।

Check Also

অসহায় এক শ্যামার জীবন কাহিনী

তিতাস নদীর পাড়ে ছোট্ট একটি গ্রাম, শ্যাম নগর তার নাম, সে গ্রামের ষোড়শী কুমারী শ্যামা ...