Home / জাতীয় / হোমনায় জাতীয় পার্টির পূঁজা মন্ডপ পরিদর্শন ॥ নগদ অর্থ বিতরন

হোমনায় জাতীয় পার্টির পূঁজা মন্ডপ পরিদর্শন ॥ নগদ অর্থ বিতরন

স্টাফ রিপোর্টার হোমনা
কুমিল্লার হোমনায় জাতীয় পার্টির উদ্যোগে হিন্দু ধর্মাবলম্বিদের ধর্মীয় উৎসব শারদীয় দূগাপূজাঁর ৪১টি পূজাঁ মন্ডপ পরিদর্শন করেছেন নেতৃবৃন্দ। এসময় তাঁরা পূজাঁ মন্ডপের সভাপতি ও সেক্রেটারীদের হাতে স্থানীয় এমপি’র পক্ষ থেকে প্রতিটি মন্ডপে নগদ অর্থ বিতরন করেন। গত মঙ্গলবার ও গতকাল বুধবার সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত মন্ডপে মন্ডপে গিয়ে এ অর্থ প্রদান এবং তাদের সাতে সৌজন্য সাক্ষাত করেন কুমিল্লা ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ মো. আমির হোসেন ভূইয়া’র প্রতিনিধিদল।

পূজাঁ মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইসমাইল হোসেন সিরাজি, সাধারন সম্পাদক ও পৌর মেয়র পদপ্রর্থী মো. মনির হোসেন, সিনিঃ সহসভাপতি এটিএম মঞ্জুরুল ইসলাম শামিম, পৌর জাতীয় পার্টির সভাপতি মো. রাজিব চৌধূরী, সাধারন সম্পাদক মো. নাজমুল ইসলাম সেলিম, যুব সংহতি সভাপতি মো. শাহ আলম, সাধারন সম্পাদক মো. জহির আহমেদ, যুব সংহতি নেতা বিজয় কর্মকার, ডাক্তার হারাধন চন্দ্র, আল মোমেন ফাহিম, তিতাস উপজেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম সাধারন সম্পাদক মো. শরিফুল ইসলাম সিকদার প্রমুখ। জানা যায়, হোমনায় ৪১টি ও তিতাসে ১৯টি পূজাঁ মন্ডপে স্থানীয় এমপি আলহাজ¦ মো. আমির হোসেন ভূইয়ার ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে নগদ ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *