Home / রাজনীতি / সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পেল ২০ দলীয় জোট

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পেল ২০ দলীয় জোট

১৮ আগস্ট (তিতাস নিউজ): জাতীয় সম্প্রচার নীতিমালার প্রতিবাদ ও তা বাতিলের দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার পূর্ব ঘোষিত সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।

আজ (সোমবার) ২০ দলের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে গেলে সমাবেশের অনুমতি দেয়া হয়। এ ব্যাপারে বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু বলেছেন, ডিএমপি শর্ত সাপেক্ষে মৌখিকভাবে সমাবেশ করার অনুমতি দিয়েছে। তিনি অশা করেন, সন্ধ্যার মধ্যে লিখিত অনুমতি পাওয়া যাবে।

এ দিকে, বিএনপির সরকার পতনের আন্দোলনকে কটাক্ষ করে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “সরকার পতন একমাত্র আল্লাহ ও জনগণের হাতে। তবে বিএনপির মরা গাঙ্গে এখনো জোয়ার আসেনি। বিএনপি যদি জনগণের সমর্থন ছাড়া আন্দোলনে নামে তবে গত নির্বাচনে যে ভুল করেছে সেরকম ভুলের মাশুল তাদেরকে আবারো দিতে হবে।”

তিনি আরো বলেন, “গত ৫ বছরের প্রতি ঈদে মোট ১০ বারই বিএনপি সরকার পতনের আন্দোলনের হুমকি-ধমকি দিয়েছে। এবারও তার ব্যতিক্রম নয়। আশা করি আগামী কোরবানি ঈদ শেষে রোজার ঈদেও একই হুমকি পাব।”

সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার তন্তর এলাকায় কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে যোগাযোগমন্ত্রী এসব কথা বলেন।

Check Also

সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না

সংবাদ বিজ্ঞপ্তি———————————————- মুরাদনগর ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ——————————————————————————————————————– ‘সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না’ ...