Home / রাজনীতি / সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না

সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না

সংবাদ বিজ্ঞপ্তি———————————————-

মুরাদনগর ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ——————————————————————————————————————–

‘সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না’

মুরাদনগর উপজেলার রহিমপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ও হতাহতের ঘটনার সাথে জড়িতদের সঙ্গে আওয়ামীলীগের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছে সংগঠনটি। তারা বলছে, এটি একান্তই হামলাকারীদের ব্যক্তিগত নৃশংসতা।

আজ বুধবার বিকেলে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ও মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ঘটনার সাথে জড়িত ও নিহতরা জামায়েত বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত ও বর্তমান স্থানীয় স্বতন্ত্র সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুনের অনুসারী।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মুরাদনগরের রহিমপুরে সংঘটিত সন্ত্রাসী কর্মকান্ড একান্তই হামলাকারী ও নিহতদের ব্যক্তিগত নৃশংসতা। তাদের ব্যক্তিগত অপকর্মের দায়ভার কোনোভাবেই বাংলাদেশ আওয়ামীলীগ নিতে পারে না। যেহেতু সে তারা আওয়ামীলীগ রাজনীতির সঙ্গে সম্পর্কহীন ও জামাত বিএনপির লাঠিয়াল বাহিনী, তাই গণমাধ্যমের সাংবাদিক বন্ধুদের প্রতি আহ্বান তাঁরা যেন সন্ত্রাসীদের  ব্যক্তিগত অপকর্মের সঙ্গে উপমহাদেশেন ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগকে না জড়ান বা আওয়ামীলীগের নাম ব্যবহার না করেন।

বিজ্ঞপ্তিতে বালু উত্তোলন নিয়ে হামলার ঘটনায় আওয়ামীলীগ ব্যথিত উল্লে করে এ ঘটনার নিন্দা জানানো হয়। সংঘর্ষের সাথে জড়িতদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামে মঙ্গলবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দু’যুবক নিহত ও উভয় গ্রুপের অন্তত: ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ১৪ জনকে আটক করেছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা ও থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে আবারো বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রহিমপুর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল

সভাপতি

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ

কুমিল্লা।

মোবাইল: ০১৭১৫০০৯৫৯০,

আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার

সাধারন সম্পাদক

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ

মোবাইল: ০১৭১১৫৯১২৫২

Check Also

এবার জিয়াকে ‘প্রথম রাষ্ট্রপতি’ বললেন আ. লীগ এমপি সুবিদ আলী!

রাজনীতি: এবার খোদ আওয়ামী লীগের এমপি সুবিদ আলী ভূইয়া জিয়াউর রহমানকে বাংলাদেশের ‘প্রথম রাষ্ট্রপতি’ বলার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *