Home / জাতীয় / মুন্সিরহাটের ভিটি উদ্ধারে গ্রামবাসীর মানববন্ধন
হোমনা উপজেলার ঢাকাÑহোমনা সড়কের মুন্সিরহাট নামকস্থানে গ্রামবাসির স্বতস্ফূর্ত মানববন্ধনের একাংশ।

মুন্সিরহাটের ভিটি উদ্ধারে গ্রামবাসীর মানববন্ধন

এমএ কাশেম ভূঁইয়া হোমনা:

কুমিল্লার হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের মুন্সিরহাটের ভূমি ও ভিটি উদ্ধারে মানববন্ধন করেছে গ্রামবাসী। গতকাল শনিবার বিকালে উপজেলার হোমনাÑঢাকা সড়কের মুন্সির হাট এলাকায় বাজার কমিটির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

এতে উপস্থিত ছিলেন, মুন্সিরহাট বাজার কমিটির সভাপতি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল, সাধারন সম্পাদক মো. মুহসীন সরকার, সহÑসভাপতি জহির মিয়া ও রমজান মিয়া, দপ্তর সম্পাদক আবু তাহের, মফিজুল ইসলামসহ সদস্যবৃন্দ। এছাড়াও মাথাভাংগা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. জাহাঙ্গির আলম মোল্লা, সাবেক চেয়ারম্যান মো. মোসলেম উদ্দিন সরকার, বাজার কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. মোর্শেদ আনোয়ার, গাজী মো. মহসিন চেয়ারম্যান, গাজী মো. মোতালেব।

মানববন্ধনে উপজেলার মহিষমারী, জগন্নাথকান্দি, ছয়ফুল্লাকান্দি, মুন্সিকান্দি, জয়দেবপুর, ওপারচর, হড়িপুর, উলুকান্দি, বাবরকান্দি, ভংগারচর, বিজয়নগর, ডুমুরিয়া, দাড়িগাও, ঘারমোড়া, কালিপুর, মীরশ্বিকারী, চান্দেরচর, শোভারামপুর, হোমনা সদরসহ র্পাশ্ববর্তী বাঞ্ছারামপুর, নরসিংদী ও চান্দিনা থেকে আসা বাজারের ১৬৫জন ভিটি গ্রাহক তাদের পরিবারের লোকজনের আনুমানিক ৫হাজার লোকের স্বতর্স্ফুত অংশগ্রহণে দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধ শেষে ভূমি ও ভিটি উদ্ধারের জন্য গ্রাহকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এমন স্বতস্ফূর্তভাবে মানবন্ধনে অংশ গ্রহন সম্পর্কে জানতে চাইলে উপস্থিত লোকজনের মধ্যে থেকে অনেকেই জানায়, আমরা আমাদের ভিটি উদ্ধারে মানববন্ধনে এসেছি। যতদিন ভিটি উদ্ধার করতে না পারবো আমরা এই আন্দোলন চালিয়ে যাবে।

হোমনা থানা এসআই মোঃ সফিউদ্দিন সাংবাদিকদের জানান, শান্তিপূর্ণভাবেই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *