Home / তিতাসের খবর / মাসুম হত্যা মামলার আসামি লালন ঢাকায় গ্রেফতার

মাসুম হত্যা মামলার আসামি লালন ঢাকায় গ্রেফতার

তিতাস প্রতিনিধি: তিতাসের ছাত্রলীগ নেতা মাসুম সরকার হত্যা মামলার আসামি যুবলীগ নেতা নূর মোহাম্মদ লালন শিকদারকে গ্রেফতার করেছে ডিএমপির শেরেবাংলা নগর থানা পুলিশ। বর্তমানে সে পুলিশ হেফাজতে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মোহাম্মদ লালন শিকদার তিতাস উপজেলার মনাইরকান্দি গ্রামের আক্তার হোসেন নিজাম শিকদারের ছেলে। সে মাসুম সরকার হত্যা মামলার দুই নম্বর আসামি।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সোমবার বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যা ছাড়াও লালন শিকদারের বিরুদ্ধে আরও মামলা রয়েছে। সবকটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।

তিনি আরও জানান, রবিবার রাতে নূর মোহাম্মদ লালন শিকদারকে ফার্মগেইট এলাকায় জনতা আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে তাকে পুলিশ হেফাজতে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৫ মে গভীর রাতে তিতাস উপজেলার গৌরীপুর-হোমনা সড়কের কড়িকান্দি বাসস্টেশনে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাসুম সরকার নিহত হয়।

এ ঘটনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির বাদী হয়ে তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা শাহীনুল ইসলাম সোহেল শিকদার ও লালন শিকদারসহ ৪০ জনের বিরুদ্ধে তিতাস থানায় হত্যা মামলা করেন।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...