Home / তিতাসের খবর / মনির চেয়ারম্যান হত্যার প্রধান আসামি জুলহাস আটক

মনির চেয়ারম্যান হত্যার প্রধান আসামি জুলহাস আটক

কুমিল্লা জেলার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও গাড়িচালক মহিউদ্দিন হত্যার প্রধান আসামি গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলা গোয়েন্দা ডিবি পুলিশ সোমবার রাতে নারায়নঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে জুলহাস কে গ্রেফতার করে।সে আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে।সে দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

গত ৮ নভেম্বর দাউদকান্দির গৌরিপুর মোড় এলাকায় মনির হোসেন চেয়ারম্যান ও তার সহযোগীদের বহনকারী মাইক্রোবাসে জুলহাস বাহিনি হামলা করে।গুলি ও কুপিয়ে তাদের মারাত্মক আহত করে।গুরুতর আহত অবস্থায় তাদের ঢামেক হাসপাতালে নেয়ার পথে মনির চেয়ারম্যান ও গাড়িচালক মহিউদ্দিন মারা যায়।

এ নিয়ে ওই জোড়া খুনের মামলায় ৪ এজাহার নামীয়সহ ৫ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হলেও একই মামলায় অভিযুক্ত আসামি সাঈদ ও মোহাম্মদ আলীকে গত ১ এপ্রিল দুপুরে ক্ষুব্ধ মনির চেয়ারম্যানের সমর্থকরা দাউদকান্দি উপজেলার গৌরীপুর উত্তর বাজার এলাকায় পিটিয়ে মেরে  ফেলেন।

 

 

 

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *