Home / দাউদকান্দির খবর / বিকেএ কুমিল্লা পশ্চিম জেলা শাখার কমিটি পুনর্গঠন

বিকেএ কুমিল্লা পশ্চিম জেলা শাখার কমিটি পুনর্গঠন

নিজস্ব প্রতিনিধি॥
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কুমিল্লা পশ্চিম জেলার কমিটি পুনর্গঠন করা হয়েছে। দাউদকান্দি উপজেলার গৌরীপুরের আল-ফাতাহ্ ইসলামি একাডেমির মিলনায়তনে এক সাধারণ সভায় এই কমিটি ’১৫-’১৮ পুনর্গঠন করা হয়।
এই কমিটি পূনর্গঠনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্বপালন করেন, কবি-কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান; সহযোগি ছিলেন. বিকেএ কুমিল্লা পশ্চিম জেলা শাখার উপদেষ্টা মোঃ জিন্নাত আলী ও ‘সৃষ্টি’ সাহিত্য, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সরকার।

মাও. আবু ইউসুফ মুন্সী (সভাপতি)
মাও. আবু ইউসুফ মুন্সী (সভাপতি)
শাহ আলম সরকার (সাধারণ সম্পাদক)
শাহ আলম সরকার (সাধারণ সম্পাদক)
দাউদকান্দি, তিতাস, মেঘনা, মতলবসহ হোমনার বিভিন্ন কিন্ডারগার্টেন পরিচালক ও অধ্যক্ষগণের উপিস্থিতি ও সর্বসম্মতিক্রমে সভায় উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হন মাওলানা মুহাম্মদ আবু ইউসুফ মুন্সি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ শাহ্ আলম সরকার।
সদ্য পুনর্গঠিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, মোঃ আব্দুল হালিম সরকার, মোঃ হেলাল শাহ, মোঃ মনিরুল হক; যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ রুহুল আমিন; সাংগঠনিক সম্পাদক, মোঃ মোস্তফা কামাল; সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ ওমর ফারুক; অর্থ সম্পাদক, মোঃ শফিকুল ইসলাম; শিক্ষা সম্পাদক, উৎপলেন্দু দাস; সহ-শিক্ষা সম্পাদক, মোঃ ইব্রাহিম খলিল; প্রচার সম্পাদক, মোঃ জসিম উদ্দিন জয়; সহ-প্রচার সম্পাদক, মোঃ মাহাদী হাসান (মানিক); সাহিত্য সম্পাদক, দ্বীন ইসলাম রাজু; সহ-সাহিত্য সম্পাদক, আবদুর রব পাটোয়ারী; সমাজকল্যাণ সম্পাদক, মোঃ রফিকুল ইসলাম; স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোঃ মোফাজ্জল হোসেন; ধর্ম বিষয়ক সম্পাদক, মাও. মোঃ জিয়াউল হক; সহ-ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ অহিদুর রহমান; দপ্তর বিষয়ক সম্পাদক, মোঃ খালেদ কাউসার; আইটি বিষয়ক সম্পাদক, মোঃ তাহসিফ-উল ইসলাম; ক্রীড়া বিষয়ক সম্পাদক, মোঃ মাসুম বিল¬াহ; মহিলা বিষয়ক সম্পাদক, সালমা আক্তার; সহ-মহিলা বিষয়ক সম্পাদক; শাহনাজ ওহাব; কার্যকরী সদস্য, মাও. আজহারুল ইসলাম, মোঃ নাছির উদ্দিন, নুর মোহাম্মদ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আমির হোসেন, মোঃ নাজমুল হাসান, হাফেজ হারুন অর রশিদ, মোঃ আক্তার হোসেন, মোঃ মনিরুল ইসলাম, মোঃ এনামুল হক অপু, মোঃ মাসুদ আলম, মহরম হোসেন ও রাজা মিয়া।

Check Also

কুমিল্লার গৌরীপুর “রংধনু হসপিটালে” সিজারিয়ান অপারেশনে প্রসূতির মৃত্যু

আজ ২৭ আগষ্ট ১৮ ইং সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর “রংধনু হসপিটাল” এ সিজারিয়ান অপারেশনে এক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *