Home / রাজনীতি / বিএনপি সরকার উৎখাতের চেষ্টা করছে: আওয়ামী লীগ নেতাদের অভিযোগ

বিএনপি সরকার উৎখাতের চেষ্টা করছে: আওয়ামী লীগ নেতাদের অভিযোগ

৫ ডিসেম্বর (তিতাস নিউজ): সরকারি কর্মকর্তাদের সঙ্গে গোপন বৈঠক করে বিএনপি সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের নেতারা। আজ (শুক্রবার) সকালে আলাদা আলাদা অনুষ্ঠানে তারা এ অভিযোগ করেন। আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, নিজ দলের নেতাদের প্রতি বিশ্বাস হারিয়ে এখন আমলাদের নিয়ে গোপন বৈঠকের মাধ্যমে খালেদা জিয়া সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে। সকালে সেগুনবাগিচায় মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এ আলোচনা সভায়, গুলশান ষড়যন্ত্রের সাথে জড়িতদেরকে অবিলম্বে গ্রেফতার করতে প্রধানমন্ত্রীর প্রতি আহবানও জানান তিনি।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, সরকারি আমলাদেরকে ষড়যন্ত্রে উৎসাহিত করার জন্য খালেদা জিয়াও তাদের মতো সমান অপরাধী। তাই খালেদা জিয়াকে প্রধান আসামি করে আইনী ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবানও জানান তিনি।

এদিকে, দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সরকারী চাকরিতে কর্মরত অবস্থায় কোনো কর্মকর্তা-কর্মচারী রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে দেখা করার কোন বিধান নেই। এটা কর্মকর্তা-কর্মচারী আইনের পরিপন্থী। যারা আইন লংঘন করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার। এ ঘটনার মধ্য দিয়ে বিএনপি জামায়াত সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, সেটা আবারও প্রমাণিত হলো।

কুষ্টিয়া শহর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

অপরদিকে, রাজধানীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, গভীর রাতে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে গোপন বৈঠক করে খালেদা জিয়া শুধু সরকারের বিরুদ্ধে নয়, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তার এই ষড়যন্ত্র কিছুতেই সফল হতে দেয়া হবে না বলেও মন্তব্য করেন তিনি।

খাদ্যমন্ত্রী আরও বলেন, কারা কারা এই ষড়যন্ত্রে অংশগ্রহণ করেছিল তাদেরকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খুঁজে বের করবে এবং শাস্তির ব্যবস্থা করবে। তাদের এই রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র কিছুতেই সফল হতে দেয়া হবে না।

Check Also

সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না

সংবাদ বিজ্ঞপ্তি———————————————- মুরাদনগর ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ——————————————————————————————————————– ‘সংঘর্ষে যারা জড়িত ওরা আমাদের কেউ না’ ...