Home / দাউদকান্দির খবর / প্রেসকাবের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তিতাসে মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রেসকাবের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তিতাসে মানববন্ধন ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লার দাউদকান্দি প্রেসকাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের স্থানীয় প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা করেছে তিতাস উপজেলা প্রেসকাব। শনিবার সকাল ১০টায় উপজেলার কড়িকান্দি বাজার বাসস্ট্যান্ডে এ মানবন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন দৈনিক সমকালের প্রতিনিধি ও তিতাস প্রেসকাবের সিনিয়র সহসভাপতি মো. কবির হোসেন। এসময় উপস্থিত ছিলেন তিতাস প্রেসকাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক, মুন্সী সামসুদ্দিন আহমেদ সাগর, মো. আসলাম, তাজুল ইসলাম, শরিফ আহমেদ সুমন, মোঃ সজিব,মোঃ শফিকুল ইসলাম, মো. মোহসীন, সজিব আহমেদ ডিউক, নজরুল ইসলাম।

উল্লেখ্য, রোববার রাতে উপজেলার গৌরীপুর ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রে সংবাদ প্রেরণ করার সময় গৌরীপুরের শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট মহিউদ্দিনসহ ৩/৪জনের একটি দল দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে দাউদকান্দি প্রেসকাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারীর উপর অতর্কিত হামলায় চালিয়ে তথ্যসেবা কেন্দ্রের চেয়ার টেবিল ও কম্পিউটার ভাংচুর করা হয়েছে এবং একটি ক্যানন ক্যামেরা নিয়ে যায়।
এই ঘটনায় দাউদকান্দি প্রেসকাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Check Also

কুমিল্লার গৌরীপুর “রংধনু হসপিটালে” সিজারিয়ান অপারেশনে প্রসূতির মৃত্যু

আজ ২৭ আগষ্ট ১৮ ইং সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর “রংধনু হসপিটাল” এ সিজারিয়ান অপারেশনে এক ...