শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

নবীনগর নোয়াগাঁও বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

প্রতিনিধির নাম / ১৬৮ বার
আপডেট : শনিবার, ৮ জুলাই, ২০২৩

হেদায়েত উল্লাহ,নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার উত্তর কাইতলা ইউনিয়ন নোয়াগাঁও বাজার পরিচালনা কমিটি নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত পুলিশ প্রশাসন ও সাংবাদিকদের উপস্থিতিতে বাজারের ব্যবসায়ীদের মধ্যে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠ এ নির্বাচন প্রক্রিয়া শেষ হয়েছে ।
৭ সদস্যবিশিষ্ট পরিচালনা কমিটির মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ব্যতীত অন্যান্য ৫ টি পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায়,ওই পদ গুলো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে , কোষাধ্যক্ষ পদে
আতিক সরকার ,সদস্য হুমায়ুন মিয়া ,নাসির মিয়া ,আপন বর্মন, শাহিন মুন্সী ।

উক্ত বাজার পরিচালনা কমিটির নির্বাচনে ৯২১জন ভোটারের মধ্যে ৮৭৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২৪ টি ভোট বাতিল বলে গণ্য হয়েছে ।

এর মাঝে ভোটারদের সরাসরি ভোটে অংশ গ্রহনের মধ্য ৫০৫ ভোট পেয়ে হাজী মোঃ জিতু মুন্সী সভাপতি নির্বাচিত হয়েছে । তার প্রতিদ্বন্দ্বী
অপর প্রার্থী মোঃ অদুদ মিয়া ৩৫৭ ভোট পেয়েছেন । সাধারণ সম্পাদক পদে ৪৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল সাত্তার ,
তার প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী মোঃ শাহিন ভোট পেয়েছেন ৩৭৩ ।

উক্ত নির্বাচনে,নির্বাচন কমিশনারের দায়িত্ব ছিলেন নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ সোমন ও সহকারী কমিশনারের দায়িত্বে ছিলেন মোঃ সেলিম ।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।শান্তিপূর্ণ ভোট গ্রহনের জন্য যারা সহযোগীতা করেছে সকল কে ধন্যবাদ জানাচ্ছি।

ঢাকা গ্রুপের এজি এম মোঃ আহসান উল্লাহ্ বলেন আমি শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পেরেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ