Home / দাউদকান্দির খবর / দাউদকান্দির গৌরীপুরে হাইওয়ে পুলিশের সচেনতামূলক সভা

দাউদকান্দির গৌরীপুরে হাইওয়ে পুলিশের সচেনতামূলক সভা

নিজস্ব প্রতিনিধি॥
৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ডে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যাত্রীদেরকে সড়ক দুর্ঘটনা, যানজট নিরসন ও মলমপাট্রির দৌরত্ম্য রোধে গণপরিবহনের চালক ও শ্রমিকদের নিয়ে সচেনতামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় কুমিল্লা অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মোঃ রেজাউল করিম পিপিএম-এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন, হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফকরুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, ‘মহাসড়কে যাত্রীদেরকে উদ্বুদ্ধ করতে হাইওয়ে পুলিশের পাশাপাশি হাইওয়ে কমিউনিটি পুলিশ কাজ করলে দুর্ঘটনা ও যানজট নিরসন করা অনেকটা সম্ভব। সংশ্লীষ্ট সকলের সহযোগিতা পেলে হাইওয়ে পুলিশ মহাসড়কে সকল প্রকার দৌরাত্ম্য বন্ধ করতে বদ্ধপরিকর’।
সভা শেষে ডিআইজির উপস্থিতিতে মহাসড়কে চালক ও যাত্রীদের নিকট লিফলেট বিতরণ এবং গাড়ির হেডলাইটের উপরের অংশে কালো রং লাগিয়ে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে প্রচারণা চালানো হয়।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোঃ আলী আশরাফ ভুঁইয়া, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জোবায়দুল আলম, দাউদকান্দি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক এ.এস. এম কেরামত আলী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন আহমদ, গৌরীপুর গ্রীন সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ হারুন অর-রশিদ ও সাধারণ সম্পাদক শেখ মজিব প্রমুখ।
মো. আলী আশরাফ খান
গৌরীপুর, দাউদকান্দি, কুমিল্লা।
তারিখ:০৪.০৯. ২০১৫

Check Also

কুমিল্লার গৌরীপুর “রংধনু হসপিটালে” সিজারিয়ান অপারেশনে প্রসূতির মৃত্যু

আজ ২৭ আগষ্ট ১৮ ইং সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর “রংধনু হসপিটাল” এ সিজারিয়ান অপারেশনে এক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *