Home / দাউদকান্দির খবর / গৌরীপুর ইউনিয়ন / দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় মোহাম্মদ আলী ঢাকায় মারা গেছেন

দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় মোহাম্মদ আলী ঢাকায় মারা গেছেন

নিজস্ব প্রতিনিধি॥
07/04/2017 শুক্রবার সকাল ৯ টায় ঢাকার একটি হাসপাতালে দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় চিকিৎসাধীন মোহাম্মদ আলী (৩২) মারা গেছেন।
গত ১ এপ্রিল শনিবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের গোমতী ব্রিজের দক্ষিণ পার্শ্বে প্রকাশ্যে সন্ত্রাসীরা হামলা চালিয়ে মোহাম্মদ আলী (৩২) এবং আবু ছাঈদ (২৮) কে গুরুতর আহত করে।
পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের (গৌরীপুর) নিয়ে গেলে চিকিৎসকগণ দু’জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পথে আবু সাঈদ (২৮) মারা যায়। একটানা ৭ দিন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন থাকার পর আজ শুক্রবার সকাল ৯টায় মারা যায় মোহাম্মদ আলী।
নিহতের বড় ভাই হাজী মোঃ তফাজ্জল ইসলাম জানান, ‘এ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হবে। নিহত মোহাম্মদ আলী দাউদকান্দির গৌরীপুর পেন্নাই গ্রামের মৃত সোবহান হাজীর ছেলে। এদিকে আবু সাঈদ হত্যায় ১৫ জন নামধারী ৬ জন অজ্ঞাতনামা করে নিহতের মা আমেনা খাতুন দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আবু ছাঈদ একই গ্রামের মৃত আঃ সামাদের ছেলে। এ দুটি হত্যার ঘটনায় দাউদকান্দির গৌরীপুর বাজার ও পেন্নাই বাসস্ট্যান্ডে থমথমে অবস্থা বিরাজ করছে। দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, ‘শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। প্রশাসন পরিস্থিতি অবলোকন ও সজাগ দৃষ্টি রাখছে।

মো. আলী আশরাফ খান
গৌরীপুর, দাউদকান্দি, কুমিল্লা।
তারিখ: ০৭-০৪-২০১৭

Check Also

কুমিল্লার গৌরীপুর “রংধনু হসপিটালে” সিজারিয়ান অপারেশনে প্রসূতির মৃত্যু

আজ ২৭ আগষ্ট ১৮ ইং সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর “রংধনু হসপিটাল” এ সিজারিয়ান অপারেশনে এক ...