Home / জাতীয় / দাউদকান্দিতে মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবককে হত্যার চেষ্ঠা বসত ঘর ভাংচুর ও লুটপাট করে

দাউদকান্দিতে মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবককে হত্যার চেষ্ঠা বসত ঘর ভাংচুর ও লুটপাট করে

কবির হোসেন, তিতাস(-১৩/০৮/১৫ই):

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবককে হত্যার চেষ্ঠা এবং বসত ঘর ভাংচুর ও লুটপাট করেছে একদল সন্ত্রাসী।

ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৯টায় উপজেলার টামটা গ্রামে। এঘটনায় জরিত এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় স্থানীয় সন্ত্রাসী রতন মিয়া একই গ্রামের মোবারক মিয়ার ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৫) কে কথা আছে বলে মোবাইল ফোনে ডেকে নেয় গ্রামের ঈদগা মাঠ সংলগ্ন সিএনজি স্টানে। আনোয়ার ওই খানে গিয়ে পৌছলে আগে থেকে ওতপেতে থাকা রতন, আল-আমিন, রুহুলআমিন, বিল্লাল,সাইফুল ও সাদিম আলীগং আনোয়ারকে হকিস্টিক,রড ওছুরি দিয়ে এলোপতারি মারতে থাকে এখবর আনোয়ারের আতœীয় স্বজন জানতে পেয়ে ঘটনা স্থলে পৌছে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়েগেলে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কা জনক অবস্থায় আনোয়ারকে ঢাকা প্রেরন করে। এরই ফাকে ওই সন্ত্রাসী দলটি মোবারক মিয়ার বাড়ীতে গিয়ে বসত ঘরে প্রবেস করে ঘরে থাকা নগদ ৬০ হাজার টাকা ও মূল্যবান জিনিস পত্র নিয়ে যায়। এঘটনায় আনোয়ারের মা মিনরা বেগম বাদী হয়ে দাউদকান্দি থানায় মামলা করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত সাদিম আলী নামে একজনকে গ্রেফতার কুমিল্লা কোর্টে প্রেরন করেছে।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *