Home / তিতাসের খবর / দাউদকান্দিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ॥ আহত ৫

দাউদকান্দিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ॥ আহত ৫

দাউদকান্দি প্রতিনিধি॥
দাউদকান্দিতে দুর্বৃত্তদের গুলিতে তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন সরকার (৪৫) ও তার সহযোগী গাড়িচালক মোঃ মহিউদ্দিন (১৮) নিহত হয়েছেন। এ ঘটনায় মোঃ সুমন ও ইসমাইল হোসেন গুলিবিদ্ধ এবং অলী হাসান, কাঞ্চন, রবিন নামের আরো ৩ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টায় দাউদকান্দির গৌরীপুর বাসষ্ট্যান্ডের পেন্নাই এলাকায় এ গুলির ঘটনা ঘটে। নিহতের বড় ভাই আঃ রব জানান, সকালে মনিরসহ ৭/৮ জন মহাসড়কের দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড (পেন্নাই) হয়ে একটি মামলার হাজিরা দিতে কুমিল্লা আদালতে যাওয়ার পথে ১৫/২০ জন দুর্বৃত্তরা তাকে বহন করা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-১৩-৪৭৬৫) এলোপাতাড়ি গুলিবষর্ণ করে। পরে গাড়ি আটক করে তাদেরকে গুলি এবং কুপিয়ে পালিয়ে যায়। তাদেরকে স্থানীয় গৌরীপুর হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে মোঃ মনির হোসেন, মোঃ মহিউদ্দীন, মোঃ সুমন ও ইসমাইল হোসেনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢামেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকগণ মনির চেয়ারম্যান ও মহিউদ্দীনকে মৃত ঘোষণা করেন। নিহতের ফুফাত ভাই আলী আকবর জানান, মোঃ মনির হোসেন সরকার তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। সে তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক। এদিকে নিহতের স্ত্রী তাহমিনা বেগম এবং তার ২ ছেলে তামিম (১৩) ও মাহিম (৯) এ হত্যাকান্ডের সুষ্ঠ বিচার দাবি জানিয়ে কুমিল্লা পুলিশ সুপার, আইজিপি, স্বরাষ্ট্র মন্ত্রী ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ঘটনা পর গৌরীপুর বাসষ্ট্যান্ড, পেন্নাই, গৌরীপুর বাজার, তিতাস ও জিয়ারকান্দি এলাকায় বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, ডিবি সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য মোতায়েন করা হয়। নজরদারিতে রাখা হয় দাউদকান্দি ও তিতাস উপজেলা। যে কোন প্রকার অপ্রতিকর ঘটনা এড়াতে সর্ব্বোচ্চ সর্তক অবস্থায় রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জোরদার করা হয়েছে হাইওয়ে পুলিশের টহল। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে গৌরীপুর বাসষ্ট্যান্ড, গৌরীপুর বাজারসহ বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...