Home / আন্তর্জাতিক / তিতাস উপজেলায় ২দিন ব্যাপি শুরু হল “ডিজিট্যাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ”।
তিতাস নিউজের সম্পদক, আই.টি.ফোকাস তিতাস শাখার সাধারণ সম্পাদক এবং বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ শাহজামান শুভ।

তিতাস উপজেলায় ২দিন ব্যাপি শুরু হল “ডিজিট্যাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ”।

তিতাস নিউজঃ “উন্নয়নের পাসওয়ার্ড আমাদের হাতেই” এই শ্লোগান নিয়েই সারা দেশের ন্যায় তিতাস উপজেলায় ২দিন ব্যাপি শুরু হল “ডিজিট্যাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ”।

“উন্নয়নের পাসওয়ার্ড আমাদের হাতেই” এই শ্লোগান নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি তিতাস উপজেলার চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তার নেত্রীত্তে বের হয়। র‌্যালিতে অংশগ্রহণ করেন তিতাস উপজেলার এসিল্যান্ড মো. আরিফুল ইসলাম, উপজেলার প্রোগ্রাম অফিসার জনাব জাহাংগীর আলাম, গাজীপুর খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন, মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল হক, বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন ভূইয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, তিতাস নিউজের সম্পাদক মোহাম্মদ শাহজামান শুভ এবং উপজলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। র‌্যালিতে জিনিয়াস ক্যাডেট স্কুলের ছাত্র/ছাত্রী সহ তিতাস উপজেলার মাধ্যমিক স্তরের ছাত্র-ছাত্রীবৃন্দ।

Jpeg
Jpeg

র‌্যালির পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপস্থাপন করেন উপজেলার প্রোগ্রাম অফিসার জনাব জাহাংগীর আলাম। স্বাগত বক্তব্য রাখেন তিতাস নিউজের সম্পদক, আই.টি.ফোকাস তিতাস শাখার সাধারণ সম্পাদক এবং বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ শাহজামান শুভ। শুভ সাহেব টিচার্স পোটার্ল বাতায়ন, স্কুলস অনলাইন, খান একাডেমী এবং শিক্ষকদের ক্লাশরোমে মাল্টিমিডিয়ার ব্যবহার সম্পর্কে সংক্ষিপ্ত আলোকপাত করেন। প্রধান অতিথি তিতাস উপজেলার চেয়ারম্যান মো. সালাউদ্দিন সাহেব ছাত্র/ছাত্রীদের আই.টি. ব্যবহারের গুরুত্ত আরোপ করেন। বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিদের মধ্যে বত্তব্য রাখেন, তিতাস উপজেলার এসিল্যান্ড মো. আরিফুল ইসলাম, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের ফারুক মিয়া এবং জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. এমদাদ হোসেন ।  উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত করেন নির্বাহী কর্মকর্তা মকিমা বেগম।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *