Home / তিতাসের খবর / কড়িকান্দি ইউনিয়ন / তিতাসে ৭বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

তিতাসে ৭বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

কুমিল্লার তিতাসে ৭বছরের সাজাপ্রাপ্ত আন্তঃজেলা মাদক স¤্রাজ্ঞী নয়ন তারাসহ (৪০) দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে কলাকান্দি ও নারান্দিয়া থেকে এ দুই মাদক ব্যবসায়ীকে পৃথক অভিযানে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অপরাধের অভয়ারণ্য নামে পরিচিতি উপজেলার কলাকান্দি ইউনিয়নের কলাকান্দি গ্রামে এএসআই মোঃ সেলিম সঙ্গীয় র্ফোস নিয়ে অভিযান চালিয়ে ৭বছরের সাজাপ্রাপ্ত আসামী আন্তঃজেলা মাদক সম্্রাজ্ঞী নয়ন তারাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের উত্তর পাড়ার জালু মিয়ার মেয়ে ও আবুল হোসেনের স্ত্রী। সে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা মামলা নং ২০/ তাং ১৯.০৯.০৫ইং জিআর নং ১৯৩/০৫ এ ৭ বছরের সাজা প্রাপ্ত ও ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের সাজাপ্রাপ্ত ছিলো।
অপরদিকে এসআই মোঃ সাজাহান সঙ্গীয় র্ফোস নিয়ে জরুরী ডিউটি পালনকালে উপজেলার নারান্দিয়া বালিয়াকান্দি গ্রামের শ্বশুর বাড়ী থেকে ১০ পিছ ইয়াবাসহ সালাউদ্দিন (৩২) নামে এক মাকদ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর সাগর ফেনা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *