Home / তিতাসের খবর / তিতাসে যুবলীগ নেতা মিরনকে হত্যার চেষ্টা; আ’লীগ কার্যালয় ভাংচুর

তিতাসে যুবলীগ নেতা মিরনকে হত্যার চেষ্টা; আ’লীগ কার্যালয় ভাংচুর

তিতাস প্রতিনিধি: তিতাসে যুবলীগ নেতা মুরাদুল ইসলাম মিরনকে (৪৪) কুপিয়ে হত্যা চেষ্টা ও স্থানীয় আ’লীগ কার্যালয়ে ব্যাপক ভাংচুর করেছে স্থানীয় সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে উপজেলার ১নং সাতানি ইউনিয়নের ২য় গোবিন্দপুর গ্রামস্থ মাছিমপুর মোড় সিএনজি স্ট্যাশনে। আহত যুবলীগ নেতা ২য় গোবিন্দপুর গ্রামের মৃত আবুল কাশেম সরকারের ছেলে। এই ঘটনায় তিতাস থানায় একটি অভিযোগ দায়ের করেছে যুবলীগ নেতার বড় ভাই মোঃ শফিকুল ইসলাম।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী অভিযোগ সূত্রে জানা যায়, ২ গোবিন্দপুর গ্রামস্থ মাছিমপুর মোড় সিএনজি স্ট্যাশনে তারাবিহ নামাজ শেষে একটি দোকানে বসে কথা বলছিল এমন সময় পূর্ব পরিকল্পিতভাবে ভূমি দস্যু মনিরুজ্জামান মনুর নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে যুবলীগ নেতা মিরনকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারি কুপাতে থাকে। কোন রকমে প্রাণ নিয়ে পার্শ্ববর্তী আ”লীগ পার্টি অফিসে আত্মরক্ষার চেষ্টা করলে সেখানেও সন্ত্রাসী ওই আ’লীগ কার্যালয়টির সাটার ভেংগে প্রবেশ করে হামলা চালায় এতে কার্যালয়ের চেয়ার-টেবিলসহ ব্যাপক ক্ষতিসাধন হয়।

এসময় সন্ত্রাসীরা মিরনকে চাপাতি, দা দিয়ে কুপিয়ে নিস্তেজ করে ফেলে চলে গেলে স্থানীয় লোকজন এসে মুমূর্ষ অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এই বিষয়ে আহত যুবলীগ নেতার বড় ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিতাস থানার উপ-পরির্দশক মোঃ শফিকুর রহমান ভূইয়া জানান, আমরা অভিযোগ পেয়েছি। আমলেও নিয়েছি। বিষয়টি অত্যন্ত লোমহর্ষক। ওসি স্যার ছুটিতে আছেন। স্যারের সাথে পরামর্শ করেই আমরা দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করছি।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...