Home / তিতাসের খবর / জগতপুর ইউনিয়ন সংবাদ / তিতাসে বসতঘরে অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ

তিতাসে বসতঘরে অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ

নিজস্ব প্রতিনিধি: কুমিল্লার তিতাসে বসতঘরে অগ্নিকাণ্ডে নগদ ২ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টায় উপজেলার জগতপুর সরকার বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জগতপুর ইউনিয়নের জগতপুর সরকার বাড়ীর মরহুম ডা. ফারুক আহমেদ সরকারের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে বসতঘরে আলমারিতে রাখা নগদ ২ লাখ টাকা, ঘরের আসবাবপত্রসহ সম্পূর্ণ ঘরটি ভষ্মিভূত হয়। এ সময় আশে-পাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও সব পুড়ে ছাই হয়ে যায়। এদিকে ঘটনার খবর পেয়ে রাতেই হোমনা থেকে ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে আসেন। এদিকে স্থানীয় একাধিক ব্যক্তি ক্ষোভ প্রকাশ করে বলেন, যদি তিতাসে ফায়ার সার্ভিসের অফিস থাকতো তাহলে ক্ষতিগ্রস্থের পরিমাণ কিছুটা কম হতো।
মোঃ আবু তাহের জানান, রাত প্রায় ৯টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আমি তারাবী নামাজে ছিলাম। তবে ঘরে আমার মা ও ছোট ভাই ছিল। তাদের কোন ক্ষতি না হলেও ঈদের জন্য ঘরে রাখা নগদ ২ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়।
তিতাস থানার এসআই মোঃ হারুনুর রশিদ জানান, সঙ্গীয় ফোর্সসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সময় ঘরে থাকা আবু তৈয়ব আমাদের জানায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

মোহাম্মদ শাহজাহান
সিনিয়র সম্পাদক
তিতাস নিউজ ২৪ ডট কম
১০ জুন ২০১৮

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...