Home / তিতাসের খবর / কড়িকান্দি ইউনিয়ন / তিতাসে বরযাত্রি ও তিন চাকার চালকদের মধ্যে সংর্ঘষ রাস্তা অবরোধ যানজট ভাংচুর ও অগ্নিসংযোগ ॥ আহত ২

তিতাসে বরযাত্রি ও তিন চাকার চালকদের মধ্যে সংর্ঘষ রাস্তা অবরোধ যানজট ভাংচুর ও অগ্নিসংযোগ ॥ আহত ২

এমএ কাশেম ভূঁইয়া হোমনা

কুমিল্লার তিতাস উপজেলার ঢাকা-হোমনা সড়কের জিয়ারকান্দি গোমতী নদীর উপড় বেইলিব্রীজে উঠা নিয়ে বরযাত্রী ও তিন চাকার চালকের মধ্যে বাকবিতন্ডার পর্যায় তা সংঘর্ষে রুপ নেয়। এতে অন্তত ২জন আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-হোমনা সড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর অগ্নি সংযোগ করে একটি মটরসাইকেল পুড়ে ফেলে অরোধকারিরা। ঘন্টব্যাপি এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে গত সোমবার দুপুর ২টার দিকে জিয়ারকান্দি গোমতি বেইলি ব্রীজের উত্তর পাড়ে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, তিতাস উপজেলা সদর কড়িকান্দি গ্রামের জহির মোল্লার ছেলের বিয়ের বরযাত্রী পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরীপুর ওলান পাড়া যাওয়ার পথে গোমতি নদীর বেইলি ব্রীজের উত্তর পারে পৌছলে ব্রীজে উঠাকে কেন্দ্র করে একই উপজেলার সোলাকান্দি গ্রামের শাহাবুদ্দিনের ছেলে থ্রী হুইলার (তিন চাকার) চালক মোঃ আল-আমিনের সাথে বরযাত্রীদের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে জিয়ারকান্দি নওয়াগাঁয়ের রাশিদ মিয়ার ছেলে বুট্টু ও তার সহযোগি ৮/১০জনের একটি দল বরযাত্রীদের উপর হামলা করে নগদ টাকা ও স্বর্ণ অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

এসময় বরযাত্রী পক্ষের মোঃ তাজুল ইসলাম গুরুতর আহত হয়।

এতে বরযাত্রীরা ক্ষিপÍ হয়ে থ্রী হুইলার চালক আল-আমিন(২০)কে ধরে এনে মারধর করে পুলিশের নিকট সোর্পদ করে।

এই খবর সোলাকান্দি গ্রামে পৌছলে ওই গ্রামের শত শত নারী পুরুষ হোমনা-ঢাকা সড়কের শোলাকান্দি রাস্তা অবরোধ করে গাড়ী ভাংচুর, অগ্নিসংযোগ করে। এতে একটি মোটর সাইকেল সম্পূূূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ফলে কয়েক ঘন্টাব্যপি রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয় আর চরম ভোগান্তিতে পরতে হয় গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়, বিলকিস মোশারফ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এ অঞ্চলে দূরÑদূরান্ত থেকে আগত হাজার হাজার যাত্রিদের। পড়ে বিকাল ৫টায় তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন সরকার ও তিতাস থানার সেকেন্ড অফিসার এস আই শফিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে সুষ্ঠ বিচারের আশ্বাস দিলে অবরোধকারিরা তাদের অবরোধ তুলে নেয়। আহত তাজুল ইসলামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *