Home / তিতাসের খবর / জগতপুর ইউনিয়ন সংবাদ / তিতাসে দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

তিতাসে দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

১৫ মে (তিতাস নিউজ): আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুমিল্লার তিতাস উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মাসুম সরকার (২৬) মারা যান।

বৃহস্পতিবার রাত ১১টা থেকে ২টা পর্যন্ত ঢাকা-হোমনা সড়কের তিতাস উপজেলার কড়িকান্দিতে এ সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

নিহত মাসুম তিতাস উপজেলার জগতপুর গ্রামের সেলিম সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বুধবার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল সিকদারের লোকজন ছাত্রলীগের অফিসে ভাঙচুর করে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে অস্ত্রের মহড়া চলে আসছিল। বৃহস্পতিবার রাতে উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন বাবু বাড়ি ফেরার সময় সোহেল সিকদারের লোকজন তার উপর হামলা করেন।

বাবুর ওপর হামলার খবর শুনে তার লোকজন রাস্তায় এসে বিক্ষোভ করেন। এখানে দুই পক্ষের মধ্যে পুনরায় সংঘর্ষের সৃষ্টি হয়। গুলিতে ছাত্রলীগ নেতা মাসুমসহ ১০ জন গুলিবিদ্ধ হন। ভোর রাতে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুমের মৃত্যু হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার সমর্থকরা গৌরিপুর-হোমনা সড়কের তিতাস উপজেলা গাজীপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখেন।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান মোবাইল ফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...