Home / তিতাসের খবর / কড়িকান্দি ইউনিয়ন / তিতাসে দলিল লেখক সমিতির কমিটি গঠিত

তিতাসে দলিল লেখক সমিতির কমিটি গঠিত

নাজমুল করিম ফারুক:

২০ জুন (তিতাস নিউজ): কুমিল্লার তিতাসে দলিল লেখক সমিতির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি। তিতাসের দলিল লেখক মেহেদী হাসান সেলিমকে সভাপতি ও হুমায়ুন কবির কাজলকে সাধারণ সম্পাদক করে ২০ জুন শনিবার এ কমিটি ঘোষণা করা হয়।

উপজেলার সকল দলিল লেখকদের সর্বসম্মতিক্রমে প্রস্তাবিত ৩১ সদস্য বিশিষ্ট কমিটি জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক এমএএইচ মনজু অনুমোদন দেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মনির হোসেন ভূঁইয়া, আল মাহমুদ সরকার, কামরুল হাসান লিটন, শেরে-এ আলম, যুগ্ম সম্পাদক মোঃ জাকির হোসেন, খোরশেদুল রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আঃ আউয়াল মাতু, কোষাধ্যক্ষ মোঃ মহসিন, সহ কোষাধ্যক্ষ আলী হোসেন, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, প্রচার সম্পাদক মোঃ কবির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ আলামিন সরকার প্রমূখ। আগামী ২ বছর মেয়াদে ৩১ সদস্য বিশিষ্ট তিতাস উপজেলা দলিল লেখক সমিতির কমিটি গঠন করায় জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক এমএএইচ মনজু এবং নবগঠিত তিতাস উপজেলা শাখার সকল সদস্যকে অভিনন্দন জানান দলিল লেখক সমিতি তিতাস শাখার সাবেক সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার।

 

নাজমুল করিম ফারুক

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

মোবাইল : ০১৮১৮-০০৪২৭২

তারিখ : ২০-০৬-২০১৫ইং

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *