Home / তিতাসের খবর / তিতাসে ড.খন্দকার মোশাররফ হোসেন

তিতাসে ড.খন্দকার মোশাররফ হোসেন

আন্দোলন সংগ্রামের মাধ্যমে জনগণই তাদের ভোটের অধিকার আদায় করবে

– ড. খন্দকার মোশাররফ হোসেন

নাজমুল করিম ফারুকঃ২০১৪ সালে ৫ই জানুয়ারির পর কোন নির্বাচনই সুষ্ঠু হয়নি। বিগত জাতীয় সংসদ নির্বাচনের ন্যয় ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের নির্বাচনে জনগণ তাদের ভোটের অধিকার প্রয়োগ করতে পারেনি। বর্তমান সরকারের আমলে কোন নির্বাচনেই জনগণকে ভোট দিতে দেয়নি তাই আগামী নির্বাচনের আগে আন্দোলন সংগ্রামের মাধ্যমে জনগণই তাদের ভোটের অধিকার আদায় করে নিবে। ৫ই জানুয়ারির মতো পাতানো নির্বাচন হলে বিএনপি তাতে অংশগ্রহণ করবে না; তবে এদেশে ঐ নির্বাচনের মতো আর কোন নির্বাচন হবেও না। শনিবার বিকালে কুমিল্লার তিতাসের বড়গাজীপুরস্থ নিজস্ব বাসভবন পরিদর্শনে এসে এক সংপ্তি আলোচনা সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন। তিনি আরো বলেন, দলের চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া আগামী কয়েকদিনের মধ্যে ‘ভিশন-২০১৩’ রূপরেখা প্রকাশ করা হবে। রূপরেখার প্রতিটি দাবী আন্দোলন সংগ্রামের মাধ্যমে বিএনপি তা বাস্তবায়ন করবে। এত জুলুম নির্যাতন করে আওয়ামীলীগ বিএনপির নেতাকর্মীদের দমাতে পারেনি, ভবিষ্যৎও দমাতে পারবে না। আগামীতে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ১/৩ অংশ ভোটে সরকার গঠন করবে ইনশাল্লাহ। তিনি আরোও বলেন, তিতাস ও হোমনায় আমাকে নিয়ে গুঞ্জরন শুরু হয়ে তা সঠিক নয়। কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে এম.কে আনোয়ার সাহেবই নির্বাচন করবেন। উনার স্বাস্থ্যগত সমস্যার কারণে যদি নির্বাচন করতে না পারেন তাহলে দলীয় সিদ্ধান্ত মোতাবেক এ আসনে প্রার্থী দেয়া হবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছাদেক হোসেন সরকার, হোমনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক জহর মোল্লা, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি মোঃ সামছুল হক, বৃহত্তম দাউদকান্দি উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি মাজারুল হক মাহফুজ, তিতাস উপজেলা বিএনপির সহ-সভাপতি আলী হোসেন মোল্লা ও এমদাদ হোসেন আখন্দ, জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি ছাদির মিয়া মোল্লা, বলরামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মজনু পাঠান, তিতাস উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, তিতাস উপজেলা শ্রমিকদলের সভাপতি আদিলুর রহমান আদিল, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদু, তিতাস উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা বিএনপির নেতা মোঃ মহসিন মিয়া ও গোলাম জিলানী প্রমূখ।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *