Home / তিতাসের খবর / তিতাসে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি, ওসি ক্লোজড

তিতাসে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি, ওসি ক্লোজড

১৭ মে, বিশেষ প্রতিবেদনঃ কুমিল্লা জেলার তিতাস উপজেলায় দীর্ঘ দিন যাবত চলতে থাকা আইন শৃঙ্খলা চরম পরিস্থিতির অবনতির দায়ে অবশেষে ক্লোজড হলেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আবদুল হান্নান। সর্বশেষ, গত বুধবার থেকে চলতে থাকা আওয়ামীলীগ ও ছাত্রলীগ সংঘর্ষে ছাত্রলীগ নেতা মাসুম রহমানের খুন হওয়ার ঘটনায় ক্লোজড হলেন তিনি।

আমাদের প্রতিনিধি আরও জানান, এই ঘটনায় তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল সিকাদার সহ ৪০ জনকে আসামী করে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সারোয়ার হোসেন বাবু ও বর্তমান সাধারন সম্পাদক ফরহাদ হোসেন ফকির  দুইটি মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে তারেক মোহাম্মদ আবদুল হান্নানকে ক্লোজড করা হল।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বছর খানেক যাবত তিতাসের মাদক ব্যবসা বিস্তার, আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে তিতাসের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠছিল। এ সময় পুলিশের গা ছাড়া ভাব, অনেক ক্ষেত্রে যথাযথ দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে পুলিশ।  ফলে তিতাসে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনায় অত্যন্ত সহজ হয়ে উঠে। সন্ত্রাসীরা দুর্দান্ত প্রতাপে বিভিন্ন অপরাধী কর্মকান্ডের জন্য তিতাসকে ব্যবহার করতে থাকে।

এদিকে একটি সূত্র জানায়, তারেক মোহাম্মদ আবদুল হান্নান এর স্থলে মনিরুল ইসলাম পি পি এম কে ওসি দায়িত্ব দেয়া হতে পারে।

প্রতিবেদকঃ নাজমূল করিম ফারুক।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...