Home / তিতাসের খবর / জগতপুর ইউনিয়ন সংবাদ / তিতাসের সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে অপহরণ

তিতাসের সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে অপহরণ

নাজমুল করিম ফারুক:
কুমিল্লার তিতাসের সাবেক উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সদস্য পারভেজ হোসেন সরকারকে কে বা কারা জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে গেছে। শুক্রবার দুপুর ২টায় ধানমন্ডির লালমাটিয়া এলাকার ২৭ নম্বর রোডের ৩০ নম্বর বাসার সামনে এ ঘটনা ঘটে। এসময় তিনি জম্মুা নামাজ শেষে বাসায় ফিরছিলেন। ঘটনার পর আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে আশে-পাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে।
পারভেজ হোসেনের মামা কামরুল হোসেন সিসি ক্যামেরার ফুটেজের বরাত দিয়ে বলেন, পাসের বিল্ডিং এর সিসি ক্যামেরায় দেখা যায়, পারভেজ মসজিদ থেকে বের হয়ে তার বাসার দিকে যাচ্ছে। সে বাসার সামনে আসার পর একটি লোক তার সাথে করমোর্দন করেন এবং অপরজন তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন পারভেজ তাদের সাথে জোড়াজোড়ি করে। এসময় পাজারো থেকে এবং পাশ থেকে একাধিক হোন্ডার লোক এসে তাকে জোর করে গাড়িতে তুলে নেয়। গাড়িটি কালো (ঢাকা-মেট্রো-ঘ-১৪-২৫৭৭) পাজারো। পারভেজ হোসেন সরকার দীর্ঘ ৮ বছর যাবৎ ধানমন্ডি ২৭ নম্বর রোডের ৩০ নম্বর বসতি রেজিনার ৫ম তলার ভাড়া বাসায় দু’ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করে আসছেন।
পারভেজ হোসেনের স্ত্রী তাহমিনা আফরোজ মৌসুমী বলেন, জুম্মা নামাজের আযান দেয়ার পর সে কালো পাঞ্জাবী ও সাদা পায়জমা পড়ে নামাজের জন্য বাহির হয়। কিন্তু নামাজের পর নিচে লোকজনদের হট্টগোল দেখে নিচে গিয়ে জানতে পারি তাকে লোকজন উঠিয়ে নিয়ে গেছে। পারভেজ হোসেনের বড় ছেলে আবদুল্লাহ (৭) ও ছোট ছেলে আরহাম (৩) ট্রাইফর জ্বরে আক্রান্ত হয়ে বেশ কিছু দিন যাবৎ অসুস্থ। দীর্ঘদিন যাবৎ তিতাসে রাজনীতিতে আধিপত্য বিস্তার নিয়ে পারভেজ হোসেন সরকারের সাথে আরেকটি মহলের বিরোধ চলে আসছে।

Check Also

বাতাকান্দি মরহুম বেলায়েত হোসেন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা শুভ উদ্বােধন করেন মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী

কুমিল্লার তিতাস উপজেলার বাতাকান্দি মরহুম বেলায়েত হোসেন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা শুভ উদ্বােধন করেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *