Home / তিতাসের খবর / জগতপুর ইউনিয়ন সংবাদ / তিতাসের জগতপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

তিতাসের জগতপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: ৩ সেপ্টেম্বর ২০১৬ জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও অভিভাবকগন উপস্থিতি ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইঞ্জিনিয়ার শাহ আলম আজাদ, সভাপতি- জাতীয় পার্টি, ২নং জগতপুর ইউনিয়ন, মোঃ ফজলুর রহমান-সহকারী প্রধান শিক্ষক, রনজিত কুমার ভৌমিক-সহকারী শিক্ষক। শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন- ইসরাত রহমান মাহি-দশম শ্রেনি (খ), জাবেদ হোসেন-দশম শ্রেনি (ক)। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ গিয়াস উদ্দিন বাবু।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মোহাম্মদ মহসিন মিয়া, সম্পাদক, তিতাস নিউজ টুয়েন্টি ফোর ডট কম(www.titasnews24.com) ও সিনিয়র শিক্ষক। মোহাম্মদ শাহজাহান-সহ:সভাপতি, তিতাস প্রেস ক্লাব ও সিনিয়র শিক্ষক। কামরুন নাহার-সিনিয়র শিক্ষিকা, মোঃ নাজির হোসেন-ক্রীড়া শিক্ষক, সুভাষ চন্দ্র সাহা-সিনিয়র শিক্ষক, মোঃ ফারুক মিয়া-সিনিয়র শিক্ষক, মোঃ বিল্লাল হোসেন- কৃষি শিক্ষক, অনারারী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন- হাজী মোঃ আক্তারুল হক, মোঃ নুরুল ইসলাম, আসমা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- মোঃ মনির হোসেন মাস্টার, ছড়াকার, হস্তাক্ষরবিদ, উপস্থাপন ও সহকারী শিক্ষক- জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়।

Check Also

আজ তিতাস উপজেলায় ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধূলার ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – হোমনা-তিতাসের গণ মানুষের নেতা ও মাননীয় জাতীয় সংসদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *