শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ঢাকা-১৭ আসনে জাপার মনোনয়ন পেলেন কাজী মামুনুর রশীদ

প্রতিনিধির নাম / ১০৭ বার
আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি (জাপা) রওশন গ্রুপের মনোনয়ন পেয়েছেন কাজী মামুনুর রশীদ।

সোমবার (৫ জুন) সকালে কাজী মামুনুর রশীদকে মনোনয়ন দেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন রওশন এরশাদ।
কাজী মামুনুর রশীদ নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দলীয় ভাবে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে।’ আসন্ন উপনির্বাচনে তিনি লড়বেন বলেও জানান কাজী মামুনুর রশীদ।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ১৭ জুলাই ঢাকা-১৭’র শূন্য আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ব্যালটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে বীর মুক্তিযোদ্ধা, সংসদ সদস্য ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ায় এই আসনটি শূন্য ঘোষণা করা হয়।
রাজধানীর গুলশান, বনানী ও ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে ঢাকা-১৭ আসনটি গঠিত। ইসির ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন। মনোনয়নপত্র বাছাই ১৮ জুন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৫ জুন।

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ এখনও মনোনয়ন চূড়ান্ত করেনি। অন্যদিকে, বিএনপি নির্বাচন বর্জনের চলমান ধারা অব্যাহত রাখায় এই আসনে দলটির কোনো প্রার্থী থাকবেন না বলে ধারণা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ