শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধির নাম / ৯৫ বার
আপডেট : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ 

ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরাম আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ঢাকার শান্তিনগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এক বণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি লিয়াকত আলী জুয়েলের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি সেলিম রানা ও সাধারণ সম্পাদক সাংবাদিক অভিজিত বনিকের প্রাণবন্ত যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন এফ.সি.এ, ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাক্তার মিজানুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ ফোরকানুল ইসলাম, লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ, প্রফেসর মোঃ সেলিম, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, বিশিষ্ট আইজীবী ব্যারিস্টার আশরাফ হোসেন, ব্যাংক কর্মকর্তা শেখ শামসুদ্দোহা, সাংবাদিক সাইদুল আলম সোরাফ সহ আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় উপস্থিত অঅতিথিরা ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরামের সকল কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। সংগঠনের নেতৃবৃন্দরাওও তাদের বক্তব্যে ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরামের আগামীর পথচলা আরো বেগবান ও শক্তিশালী করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

ইফতারের পূর্বে দেশ, জাতী ও ঢাকাস্থ লাউর ফতেহপুর ইউনিয়ন বন্ধন ফোরামের সমৃদ্ধি কামনায় মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন ডাক্তার মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ