Home / জাতীয় / জনগণকে সঙ্গে নিয়ে সব অশুভ শক্তিকে প্রতিহত করা হবে: নাসিম

জনগণকে সঙ্গে নিয়ে সব অশুভ শক্তিকে প্রতিহত করা হবে: নাসিম

8 July (তিতাস নিউজ): বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে সব অশুভ শক্তিকে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ (শুক্রবার) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সভায় তিনি এ ঘোষণা দেন। ১১ জুলাই কেন্দ্রীয় শহীদ মিনারে, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ সফল করতে ঢাকা ও পাশ্বর্বতী জেলার নেতা ও সংসদ সদস্যদের নিয়ে এ সভার আয়োজন করা হয়।

এ সময়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য হন্যে হয়ে ওঠেছে। পরিস্থিতি ঘোলাটে করে তিনি ক্ষমতায় যেতে চান। এজন্য খালেদা জিয়া যে চক্রান্ত শুরু করেছেন, তার বক্তব্যে সেটা প্রমাণিত হয়েছে। অনুষ্ঠানে ১২ থেকে ২১ জুলাইয়ের মধ্যে সারা দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রতিরোধ কমিটি গঠনের কথাও বলেন মোহাম্মদ নাসিম।

এদিকে, দেশের বর্তমান সংকট ও দুঃসময়ে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ (শুক্রবার) দুপুরে বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম সড়ক পরিদর্শনকালে বান্দরবানের মেঘলা পর্যটন কমপ্লেক্সের সামনে গণমাধ্যমকর্মীদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, দেশে বর্তমানে দুঃসময় এবং সংকট চলছে। যে সময় সাম্প্রদায়িক উগ্রবাদ আমাদের অস্তিত্ব-অর্জন-উন্নয়নের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। এ উগ্রবাদ আমাদের আদর্শ এবং চেতনার জন্য হুমকি। এই মুহূর্তে খন্ড-দুর্বল প্রতিবাদ না করে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর হাত থেকে শক্তিশালী করতে হবে।

এ সময়, পার্বত্য এলাকার সীমান্ত সুরক্ষায় সীমান্ত সড়ক নির্মাণ করার কথা বলেন সড়ক পরিবহনমন্ত্রী। এজন্য পাঁচ হাজার চারশ কোটি টাকা ব্যয় হবে।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *