Home / দাউদকান্দির খবর / গৌরীপুর ইউনিয়ন / চাঁদাবাজির প্রতিবাদ করায় জিয়ারকান্দি আ’লীগ সভাপতি আজম খাঁনের ওপর হামলা

চাঁদাবাজির প্রতিবাদ করায় জিয়ারকান্দি আ’লীগ সভাপতি আজম খাঁনের ওপর হামলা

দাউদকান্দি প্রতিনিধি (২৯ সেপ্টেম্বর): চাঁদাবাজির প্রতিবাদ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজম খাঁন। আজ বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে এ হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা প্রায়১০/১৫টি সিএনজি ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছলে হামলাকারীরা পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টায় আজম খান রিক্সা করে গৌরীপুর বাসস্ট্যান্ড থেকে বাজারের মুখে আসলে সিএনজি থেকে চাঁদা আদায়কারী কয়েকজন লাইনম্যান তার রিক্সাটিকে গতিরোধ করে। কেন গতিরোধ করা হয়েছে জানতে চাইলে তোর কাছে কফিয়ত দিতে হবে নাকি বলেই আজমখানের উপর হামলা চালায়। এসময় আত্মরক্ষার জন্য তিনি দৌড়ে কাছেই পুলিশ ফাঁড়ির ভিতরে চলে যান। পুলিশ হামলাকারীদের ফাড়ির ভিতর যেতে না দেয়ায় তারা বাইরে রাস্তার উপর দাড়িয়ে থাকা ১০/১৫ টি সিএনজি ভাংচুর এবং চালকদের মারধর করে।
জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজম খাঁন বলেন, আমি গৌরীপুর বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বাজারের ভিতর রিক্সা নিয়ে যাওয়ার সময় সিএনজি থেকে চাঁদা আদায়কারী কয়েকজন আমার গতিরোধ করে এবং আমার রিক্সার চালকের উপর হাত তুলে। আমি এর প্রতিবাদ করলে তারা চাঁদাবাজ আলমের নেতৃত্বে আমার ওপর হামলা করে এবং কোমর থেকে পিস্তল বাহির করে আমাকে গুলি করার নিশানা করে। এ সময় সাধারণ জনগণ এগিয়ে আসলে সে পালিয়ে যায়। গৌরীপুর বাজারের এই চিহ্নিত চাদাঁবাজ আলমের বিরুদ্ধে দাউদকান্দি ও তিতাস থানায় ১০/১২টি মামলা রয়েছে।
গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্য তপন বাকচি জানান, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর আলম বিরুদ্ধে যে মামলাগুলো রয়েছে সেগুলোতে সে জামিনে রয়েছে।

Check Also

কুমিল্লার গৌরীপুর “রংধনু হসপিটালে” সিজারিয়ান অপারেশনে প্রসূতির মৃত্যু

আজ ২৭ আগষ্ট ১৮ ইং সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর “রংধনু হসপিটাল” এ সিজারিয়ান অপারেশনে এক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *