Home / আন্তর্জাতিক / চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের আয়োজনে শোস্যাল মিডিয়া সংলাপে তিতাস উপজেলা প্রশাসন অংশগ্রহণ

চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের আয়োজনে শোস্যাল মিডিয়া সংলাপে তিতাস উপজেলা প্রশাসন অংশগ্রহণ

তিতাস নিউজ, ৬ সেপ্টেম্বর ২০১৫ঃ আজ তিতাস উপজেলা প্রশাসন “মাদক নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত সমাজ গঠনে করণী” শীর্ষক শোস্যাল মিডিয়া সংলাপে অংশগ্রহণ করে। চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের আয়োজনে এই শোস্যাল মিডিয়া সংলাপ।

এই শোস্যাল মিডিয়া সংলাপের তিতাস উপজেলা প্রশাসনের উদ্ধোগে অংশগ্রহণ করেন, তিতাস উপজেলার চেয়ারম্যান জনাব সালাউদ্দিন, তিতাস উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মহসিন মিয়া, তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মকিমা বেগম, এসিল্যান্ড মো. আরিফুল ইসলাম, গাজীপুর খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন, মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল হক, কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন উলজেলা শিক্ষা কর্মকর্তা, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, তিতাস নিউজের সম্পদক মোহাম্মদ শাহজামান শুভ এবং উপজলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উপস্থিত কর্মকর্তা ও নেত্রীবৃন্দ “ মাদক নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত সমাজ গঠনে করণী” সম্পর্কে বিভিন্ন মতামত প্রদান করেন এবং সংলাপে কমেন্টস করেন।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *