শিরোনাম :
নবীনগরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, শিক্ষাবৃত্তি প্রদান ও শেখ হাসিনা একাডেমিক ভবন উদ্বোধন নবীনগরে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পের জমি সহ পাকাঘর প্রদান নবীনগরে পিস্তলসহ এক যুবক গ্রেফতার নবীনগরে মাদকাসক্ত ছেলের ছুরির আঘাতে পিতা হাসপাতালে- অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকায় প্রেরণ  নবীনগর পৌরসভার মেয়র শিব শংকর দাশ ৩ হাজার তালের চারা গাছ রোপন করেছেন নবীনগরে ২দিন ব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন নবীনগরে তুচ্ছ ঘটনায় রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩০ নবীনগরে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা ও ভাংচুর আটক (১)। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান  ফুল মিয়ার কুলখানি সম্পন্ন নবীনগরে কৃষি মেলার উদ্বোধন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

উত্তর বাখরনগর জনসাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ

প্রতিনিধির নাম / ১৪২ বার
আপডেট : সোমবার, ১৯ জুন, ২০২৩

তিতাস নিউজ ডেস্কঃ রায়পুরা উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে ব্যক্তিগত সীমানা দেওয়াল নির্মাণের অভিযোগ উঠেছে।১, বিলকিস স্বামী মৃত শফিকুল ইসলাম ২,আলামিন পিতা রেজেক মিয়া৩, ফরিদ পিতা রেযেক মিয়া ৪, সোহাগ পিতামৃত ইসলামদি মাস্টার একত্রিত হয়ে সর্বসাধারণের চলাচলের রাস্তা দখল করে দেয়াল নির্মাণ করে। এমনকি ওই এলাকায় অবৈধভাবে দেয়াল দিয়ে ঘর নির্মাণ করে ব্যবহারে বাধার সৃষ্টিও অভিযোগ স্থানীয় জনসাধারণের।

রায়পুরা উপজেলা উত্তর বাখরনগর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব,ইউনিয়ন উপ-সহকারী কমিশনার (ভূমি) ও ইউপি সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে গিয়ে দেয়াল নির্মাণের কাজ বন্ধ করে দিলেও তারা চলে যাবার পর পুনরায় অভিযুক্তরা নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

অভিযুক্তদের এসব কার্যকলাপে স্থানীয় জনসাধারণ ক্ষুব্ধ হয়ে উঠেছেন। যেকোন সময়ে এখানে অপ্রীতিকর ঘটনারও আশংকা করছেন পর্যবেক্ষক মহল। শতাধিক বছরের পুরানো ঐ রাস্তাটি দিয়ে প্রতিদিন কমপক্ষে ২০ থেকে ৩০টি পরিবারের সদস্যদের যাতায়াত করে থাকেন।

উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম ০১/০৩/২০১৮ একটি প্রতিবেদনে এই রাস্তাটি তিন ফুট প্রশস্ত করিয়া দেওয়ার জন্য দুইপক্ষ রাজি হলেও পরবর্তীতে বিলকিস বেগম স্বামী শফিকুল ইসলাম লোকজনকে নিয়ে এ রাস্তাটি চলাচলে বাধাগ্রস্ত করছে এবং নানান ভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে,।

বিলকিস বেগম উশৃংখল প্রকৃতির মানুষ স্থানীয় কিছু নেতাদেরকে ম্যানেজ করে এ সমস্ত অসামাজিক কাজ করে যাচ্ছে। পিছনে রয়েছে এলাকার কিছু দুষ্কৃতিকারী যারা মানুষের জান মালের ক্ষতি করে,, উপরে উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে নরসিংদী জজকোর্টে ৭ দ্বারা মামলা রয়েছে বলেও জানা যায়। এ সমস্ত অপরাধীদেরকে অতি দ্রুত আইনের আওতায় এনে জনগণের রাস্তাটি উন্মুক্ত করে দেওয়ার জন্য দাবী জানিয়েছেন ভুক্তভোগী পরিবারগুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ