Home / জাতীয় / ঈদ শুভেচ্ছা খালেদার, কাজে গতি আনতে মন্ত্রিসভায় পরিবর্তন-হাসিনা

ঈদ শুভেচ্ছা খালেদার, কাজে গতি আনতে মন্ত্রিসভায় পরিবর্তন-হাসিনা

১৮ জুলাই (তিতাস নিউজ): বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদল করা হয়েছে। আজ (শনিবার) ঈদের সকালে তার সরকারি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। শেখ হাসিনা আরো বলেন, সরকারের ন্যায় পদক্ষেপের কারণে মানুষ শান্তিপূর্ণভাবে ও আনন্দের সঙ্গে ঈদ করতে পারছে।

এ সময় প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়, পুত্রবধূ ক্রিস্টিনা ওভারমায়ার, মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ ও জামাতা খন্দকার মাসরুর হোসেন, নাতি নাতনিসহ পরিবারের সদস্যরা তার সঙ্গে ছিলেন।

শুরুতে দলের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন শেখ হাসিনা। এ সময় দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

আওয়ামীলীগ ও সরকারের শীর্ষ ব্যক্তিদের মধ্যে দলের  সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও দীপু মনি প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বিচারপতি, বুদ্ধিজীবী, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের সদস্য, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা, এতিম-দুস্থ, প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ওদিকে, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বেলা ১১টায় থেকে দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী, রাজনীতিবিদ, পেশাজীবী, বিশিষ্ট নাগরিকেরা তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন।

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গেও ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

এসময় বিএনপির চেয়ারপারসনের সঙ্গে উপস্থিত ছিলেন,দলের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, আ স ম হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ঢাকা মহানগর বিএনপির সদস্যসচিব হাবিব উন নবী খান প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় শেষে খালেদা জিয়া শেরে-বাংলানগরে জিয়াউর রহমানের মাযার ও বনানীতে ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।

Check Also

কুমিল্লায় বিনামূল্যে চিকিৎসাসেবা চালু করেছে সেনাবাহিনী

ডেস্ক রিপোর্ট ● কুমিল্লায় বিভিন্ন স্থানে বিনামূল্যে ভ্রাম্যমান চিকিৎসাসেবা চালু করেছে বাংলাদেশ সেনাবা’হিনী, কুমিল্লা এরিয়া। ...