শিরোনাম :
নবীনগর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম এর অপসারণের দাবিতে মানববন্ধন নবীনগরে দুই সন্তান ও আলিশান বাড়ি-ঘর রেখে কন্ট্রাক্টারের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী  নবীনগরে নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করলেন ইউএনও নবীনগরে মাটি ফেলে খাল দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী বহুল প্রতীক্ষিত নবীনগর-আশুগঞ্জ সড়কের কাজের শুভ উদ্ভোধন সাধক ফকির আফতাবউদ্দিন খাঁ ৮১ তম বাৎসরিক ওরশ পালিত নবীনগরে প্রাথমিক বিদ্যালয় নির্মাণ করতে গিয়ে ৬৮ রাউন্ড গুলি উদ্ধার  নবীনগরে হোপের পিঠা উৎসব অনুষ্ঠিত আলমনগর গ্রামের ৭৫ বছরের পুরাতন বাৎসরিক কালি পূজা ও মন্দির উন্নয়নের পরামর্শ সভা অনুষ্ঠিত  গুরুতর অসুস্থ এডভোকেট জাকারিয়া সরকার তছলিম ভাইয়ের পাশে আমরা কি দাঁড়াতে পারি না ??
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৪ অপরাহ্ন

আবারও মেম্বার পদপ্রার্থী গোলাম মাওলা টিপু

প্রতিনিধির নাম / ৩৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

তিতাস নিউজ ডেস্কঃ 
নাটঘরে উপ নির্বাচনে মেম্বার প্রার্থী আবারও নির্বাচিত হলে মানুষের জীবনের মানোন্নয়নে কাজ করবো,বললেন গোলাম মাওলা টিপু ।
তিনি জানান, আমি নির্বাচিত জনপ্রতিনিধি হতে পারলে এলাকার পিছিয়ে পড়া মানুষের জীবনের মানোন্নয়নে কাজ করবো। সবাইকে সাথে নিয়ে নবীনগর উপজেলার আসছে আগামী ২ নভেম্বর আসন্ন ৪ নং নাটঘর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের উপ নির্বাচনে সাবেক তিন তিন বারের সফল মেম্বার ও বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান সৎ , নিষ্ঠাবান, গরিবের বন্ধু ও সমাজ সেবক আবারও মেম্বার পদপ্রার্থী গোলাম মাওলা টিপু ।
তিনি ৭ নং ওয়ার্ডের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শিক্ষা সমৃদ্ধিশালী আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন বলে জানান তিনি ।
আসছে আগামী ২ নভেম্বর নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সাথে প্রতিদিনই গোলাম মাওলা টিপু গনসংযোগ, উঠোন বৈঠক, পথসভার মাধ্যমে নির্বাচিত হতে স্থানীয় ভোটারদের কাছে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি নিজের কর্মপরিকল্পনা তুলে ধরছেন। তিনি সকল শ্রেণী পেশার মানুষের সাথে কোশল বিনিময় করে তাদের খোজঁ খবর নিচ্ছেন এবং নির্বাচিত হতে দোয়া ও সহযোগীতার পাশাপাশি নিজের জন্য ফুটবল প্রতীকে ভোট কামনা করছেন।
এই নির্বাচনকে সামনে রেখে স্থানীয় ভোটারদের মাঝেও বেশ উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা যায়, গোলাম মাওলা টিপু একজন সৎ ও যোগ্য প্রার্থী। তারা এবার সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে জানান।
মেম্বার পদপ্রার্থী গোলাম মাওলা টিপু জানান- দীর্ঘ ১৫ বছর ন্যায়, সততা ও নিষ্ঠার সাথে ৭ নং ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব পালন করেছেন। এলাকার রাস্তাঘাট, ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে তিনি নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করেছেন। তার কাজের প্রতি সন্তুষ্ট হয়েই তাকে এবারো  এই  উপ নির্বাচনে ৭ নং ওয়ার্ডবাসী তাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন বলে তিনি শতভাগ আশাবাদী। তিনি এবার নির্বাচিত হলে অবকাঠামো উন্নয়নের পাশাপাশি  ৭ নং ওয়ার্ডকে সন্ত্রাস, দূর্নীতি, মাদকমুক্ত ওয়ার্ড গড়ে তুলবেন এবং এলাকার উন্নয়নে নিজের সর্বোচ্চ শ্রম ও মেধা দিয়ে কাজ করে তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন বলে জানান।
তিনি আরো বলেন, নির্বাচিত জনপ্রতিনিধি হলে যেকোনো সমস্যা সমাধানে জনগন তার কাছে যেতে হবেনা, সমস্যা সমাধানে তিনি নিজে জনগনের কাছে ছুটে যাবেন। জণগনের দৌড়গড়ায় ইউনিয়ন পরিষদের সেবা পৌঁছে দিবেন বলেও জানান তিনি। এসময় তিনি সবার দোয়া ও সমর্থন কামনা করেছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ